চিটাগং মিউজিক সোসাইটি’র ষষ্ঠ বছরে পদার্পণ

আহমেদ রাজীব | শুক্রবার , ২৭ জানুয়ারি, ২০২৩ at ৯:১৫ পূর্বাহ্ণ

গান পাগল, রুচিশীল কিছু সঙ্গীতপ্রেমী ও মিউজিশিয়ানদের একটি ব্যতিক্রমী মিউজিক প্লাটফর্ম, ‘চিটাগং মিউজিক সোসাইটি’। এটি শিল্পী বা মিউজিশিয়ানদের নিয়ে গড়া গতানুগতিক ধারার কোনো সংগঠন নয়। প্রকৃত অর্থে গঠন মূলক কাজ করার প্রত্যয়ে, সুস্থধারার সঙ্গীতচর্চার জন্য পছন্দের একটি প্লাটফর্ম তৈরী করে, শুদ্ধ ও সুন্দর সঙ্গীত শোনার ও শোনাবার চর্চা চারিদিকে ছড়িয়ে দেয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

 

২০১৭ সালে যাত্রা শুরু করে ব্যতিক্রমধর্মী এই সংগঠনটি সফলতার সাথে ষষ্ঠ বছরে পা রাখলো ! এই উপলক্ষ্যে গত ১৩ জানুয়ারি, মেহেদীবাগস্থ সিএমএস লাউঞ্জে মনোমুগ্ধকর সংগীতময় এক সন্ধ্যায় নতুন পুরোনো সব সদস্যদের নিয়ে মিলনমেলা ও পিঠা উৎসবের আয়োজন করা হয়! রিভেন রুদ্র, আহমেদ রাকীব, শেফা, তানভীর, এশা, আরশি, শাখাওয়াত পাভেল, মিলন দাস, সৌরভ কর, সুবর্ণা, ইফতেখার সাজ্জাদ, রাইসুল, সুজন, পিয়াল রহমান, শাকিল, শুভ চক্রবর্তী, জিয়ারিন আরা, কায়েস চৌধুরী, সুদর্শন মন্টি, নীলা নাজ সবার একের পর এক দুর্দান্ত পরিবেশনায় সন্ধ্যাটি প্রাণবন্ত হয়ে ওঠে গানে গানে।

আগের বছরগুলোর মতই নতুন এই বছর জুড়ে বিভিন্ন উপলক্ষে সঙ্গীতভিত্তিক, সৃষ্টিশীল দারুণ সব আয়োজনের প্রত্যয় ব্যক্ত করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা পরিচালক আহমেদ রাজীব! সাথে পূর্বের ধারাবাহিকতায় চিটাগং মিউজিক সোসাইটির অফিসিয়াল ফেইসবুক পেইজে ভিডিও সহ প্রকাশিত হবে শিল্পী সদস্যের কাভার করা দারুণ সব গান! বিশেষ দিনগুলোতেও থাকবে সম্মিলিত পরিবেশনা! চট্টগ্রামের প্রতিভাবান ও সুস্থধারার সংগীতশিল্পী আর সঙ্গীতপ্রেমীদের এক অনন্য প্ল্যাটফর্ম হয়ে উঠেছে এই চিটাগং মিউজিক সোসাইটি!

পূর্ববর্তী নিবন্ধশীতার্ত সকালে এক ঝলক মিষ্টি রোদ
পরবর্তী নিবন্ধরাজনৈতিক মানবিক মূল্যবোধ