চারদিনের মাথায় খুনী গ্রেপ্তার, স্বীকারোক্তি

পটিয়ায় সিএনজি চালক খুন

পটিয়া প্রতিনিধি | বুধবার , ১৬ ফেব্রুয়ারি, ২০২২ at ৫:৪৮ পূর্বাহ্ণ

পটিয়ায় সিএনজি অটোরিকশা ছিনতাই করে চালক খুনের ঘটনার চারদিনের মাথায় ধরা পড়েছে খুনী। গতকাল মঙ্গলবার ভোররাতে বোয়ালখালী উপজেলার পূর্ব গোমদণ্ডী এলাকা থেকে প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় ছিনতাই হওয়া সিএনজি অটোরিকশাটিও উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামির নাম মোমিন সরকার (৩০)। তিনি গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার ভুনারপাড়া এলাকার মৃত মোজাম্মেল হক সরকারের ছেলে। পরিবার নিয়ে তিনি বোয়ালখালী পৌর সদরের ৪ নম্বর ওয়ার্ডের পূর্ব গোমদণ্ডী এলাকার সিরাজ কলোনিতে ভাড়া বাসায় থাকেন। গতকাল মঙ্গলবার পটিয়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বিশ্বেশ্বর সিংহের আদালতে তাকে উপস্থিত করে রিমান্ড আবেদন করলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করে। মামলার তদন্তকারী কর্মকর্তা ও পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান উপস্থিত থেকে এ রিমান্ড আবেদন করেন।
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামিকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। তার স্বীকারোক্তির ভিত্তিতে পরে ছিনতাই হওয়া সিএনজি অটোরিঙাটিও উদ্ধার করা হয়। হত্যাকাণ্ডের সঙ্গে আর কারা জড়িত রয়েছে তা উদঘাটনে কাজ করছে পুলিশ।
উল্লেখ্য, গত ১১ ফেব্রুয়ারি পটিয়া উপজেলার মনসা-চৌমহনী-বুধপুরা বাজার সড়কের চোরাবিল এলাকা থেকে সিএনজি চালক নুরুল আলমের (৩৪) রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। চালক আলম জিরি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ আলীর পুত্র।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধসাতকানিয়ায় সহিংসতা বিভিন্ন স্থানে গ্রেপ্তার ৮