চবি ভর্তি পরীক্ষা শুরু ১৬ আগস্ট

সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রশাসনের সাথে মতবিনিময়

| শুক্রবার , ১২ আগস্ট, ২০২২ at ৬:৩৭ পূর্বাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২০২১-২০২২ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ১ম বর্ষের বিভিন্ন ইউনিট ভিত্তিক ভর্তি পরীক্ষা আগামী ১৬ আগস্ট থেকে শুরু হবে। উক্ত ভর্তি পরীক্ষা সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নির্বিঘ্ন পরিবেশে সুসম্পন্ন করার লক্ষ্যে বিভিন্ন সংস্থার যৌথ সমন্বয়ে বিস্তারিত পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে চবি উপাচার্য দপ্তরের সম্মেলন কক্ষে এ উপলক্ষে সংশ্লিষ্ট সকলের সাথে চবি কর্তৃপক্ষের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
চবি উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতারের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, র‌্যাব, রেলওয়ে কর্তৃপক্ষ, হাটহাজারী উপজেলা প্রশাসন, পিডিবি, সড়ক ও জনপথ বিভাগ, ট্রাফিক বিভাগ এবং ফায়ার সার্ভিসসহ সংশ্লিষ্ট সকল সংস্থার কর্মকর্তাবৃন্দ।
প্রফেসর ড. শিরীণ আখতার বলেন, ভর্তি পরীক্ষা বিশ্ববিদ্যালয়ের জন্য একটি বিশাল কর্মযজ্ঞ। সকলের সম্মিলিত প্রয়াসে এ ভর্তি পরীক্ষা সুসম্পন্ন করতে বিশ্ববিদ্যালয় প্রশাসন অঙ্গীকারাবদ্ধ। এ কর্মযজ্ঞ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সুসম্পন্ন করতে ইতোমধ্যে বিশ্ববিদ্যালয় পরিবারের সকলেই বিশেষ করে সম্মানিত ডিনবৃন্দ দিনরাত পরিশ্রম করছেন। বরাবরের মতো এবারের ভর্তি পরীক্ষা উৎসবমুখর পরিবেশে সুসম্পন্ন করতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সকল মহলের আন্তরিক সহযোগিতা কামনা করেন তিনি।
মতবিনিময় সভার শুরুতে আসন্ন ভর্তি পরীক্ষার বিস্তারিত কর্ম পরিকল্পনা তুলে ধরে বক্তব্য রাখেন চবি প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া। আলোচনায় অংশগ্রহণ করেন চবি বিভিন্ন বিভাগের ডিন ও কর্মকর্তাসহ প্রশাসনের নানা মহলের কর্মকর্তারা। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচকরিয়ায় ছিনতাইয়ে বাধা পেয়ে দুইজনকে ছুরিকাঘাত
পরবর্তী নিবন্ধট্রেনের হুকে আটকে ১০ কিমি ছেঁচড়ে গেল তরুণের দেহ