চবি এলামনাই সেন্টার নির্মাণে ২৭ তম ব্যাচের সহায়তা

| শনিবার , ১০ জুন, ২০২৩ at ৫:২০ পূর্বাহ্ণ

চবি এলামনাই সেন্টার নির্মাণ কাজ শুরুর মাধ্যমে এলামনাইদের স্বপ্নপূরণ হতে চলেছে। এসোসিয়েশনের সিদ্ধান্ত ছিল বিত্তবান চবিয়ানদের অনুদানে এই সেন্টার নির্মাণ কাজ সম্পন্ন করা হবে। এই ডাকে সাড়া দিয়ে এগিয়ে এসেছে চবি ২৭ ব্যাচের বন্ধুরা।

গত বৃহস্পতিবার চট্টগ্রাম চেম্বার হাউজস্থ চবি এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদকের কার্যালয়ে ২৭ ব্যাচের প্রতিনিধিরা এলামনাই এসোসিয়েশনের কার্যকরী সদস্য শাহনেওয়াজ খালিদের নেতৃত্বে ব্যাচের ৬ জন সদস্য ১০ লাখ টাকা অনুদানের চেক হস্তান্তর করেন।

এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাহবুবুল আলমের কাছে তারা এই চেক হস্তান্তর করেন। এ উপলক্ষে চেম্বার কার্যালয়ে সংক্ষিপ্ত আয়োজনে উপস্থিত ছিলেন চবি এলামনাই এসোসিয়েশনের সহসভাপতি গিয়াস উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান হারুন, দপ্তর সম্পাদক দাউদ আব্দুল্লাহ লিটন, সাংগঠনিক সম্পাদক মোহম্মদ শাহজাহান চৌধুরী, সদস্য আবুল কালাম আজাদ, ক্রীড়া সম্পাদক ফেরদৌস বশির, সদস্য মোহম্মদ শাহ নেওয়াজ খালিদ, সহ দপ্তর রহমান রাকীব, সহ প্রচার মোহম্মদ ইউছুপসহ ২৭ ব্যাচের অনুদান প্রদানকারী শহীদুল ইসলাম ও নাঈম উদ্দিনসহ পদার্থবিদ্যার এজাজ, রসায়নের জাহাঙ্গীর আলম, লোক প্রশাসনের মো. ইদ্রিস আলম ইলু ও শাকুর খালেদ, বাংলার পিয়ার উদ্দিন আহমেদ, ফাইন আর্টসের পিসি রুবেল প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধহাটহাজারীতে ছিনতাই হওয়া ব্যাটারি রিকশাসহ আটক ১
পরবর্তী নিবন্ধচন্দনাইশে নয় লাখ টাকার ইয়াবা উদ্ধার গ্রেপ্তার ১