চন্দনাইশে বিয়ের প্রলোভনে অপহৃত তরুণীকে ৪ দিন পর উদ্ধার

চন্দনাইশ প্রতিনিধি | বৃহস্পতিবার , ৩ জুন, ২০২১ at ৭:২১ অপরাহ্ণ

চন্দনাইশে বিয়ের প্রলোভনে ১৬ বছরের এক তরুণীকে অপহরণের ৪ দিন পর অপহরণকারীসহ ভিকটিমকে উদ্ধার করেছে থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার বাগিচাহাট মসজিদ মার্কেটের সামনে থেকে তাদের উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ভিকটিম দিয়াকুল সানোয়ারা উচ্চ বিদ্যালয়ের এবারের এসএসসি পরীক্ষার্থী বলে জানা গেছে।
জানা যায়, উপজেলার হাশিমপুর বাগিচাহাট ভান্ডারীপাড়ার মো. ফিরোজের পুত্র পেশায় রাজমিস্ত্রী নাঈমুল হাসান রিফাত (২১) বিয়ের প্রলোভন দেখিয়ে দোহাজারী পৌরসভার দিয়াকুল আশ্রয়ণ প্রকল্প এলাকার ১৬ বছরের ওই তরুণীকে গত ২৯ মে রাত ৮টার দিকে সিএনজিচালিত অটোরিকশা করে নিয়ে যায়। এসময় তরুণীর পরিবারের সদস্যরা তাকে সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে তার কোনো খোঁজ পায়নি। পরবর্তীতে তারা জানতে পারেন নাঈমুল হাসান রিফাত তাকে অপহরণ করে নিয়ে গেছে।
এ বিষয়ে গতকাল বুধবার দুপুরে ভিকটিমের পিতা বাদি হয়ে চন্দনাইশ থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ওই মামলার সুত্র ধরে গতকাল বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে দোহাজারী তদন্ত কেন্দ্রের এসআই মো. জাকির হোসেনের নেতৃত্বে একদল পুলিশ বাগিচাহাট মসজিদ মার্কেট এলাকায় অভিযান চালায়।
এসময় অপহরণকারী ও ভিকটিমকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে দাঁড়ানো অবস্থায় আটক করা হয়। অপহরণের ব্যাপারে মামলা ও অভিযানের ঘটনা টের পেয়ে সম্ভবত তারা সেখান থেকে অন্যত্র পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল বলে পুলিশের ধারণা।
চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকার জানান, অপহরণের ব্যাপারে গত ২ জুন দুপুরে থানায় মামলা হওয়ার পর পুলিশ অভিযান চালিয়ে অপহরণকারী ও ভিকটিমকে আটক করে। আটককৃতদের আজ বৃহস্পতিবার (৩ জুন) আদালতে প্রেরণ করা হয়।

পূর্ববর্তী নিবন্ধদাম কমতে পারে, বাড়তে পারে
পরবর্তী নিবন্ধসাতকানিয়া পৌরসভায় ৫৩ কোটি ১১ লক্ষ টাকার বাজেট ঘোষণা