চট্টগ্রাম হালকা মোটরযান চালক-শ্রমিক শ্রমিক ইউনিয়নের মতবিনিময় সভা

আজাদী অনলাইন | মঙ্গলবার , ১ মার্চ, ২০২২ at ১১:০৮ পূর্বাহ্ণ

চট্টগ্রাম হালকা মোটরযান উপদেষ্টা পরিষদের সাথে কার্যনির্বাহী কমিটির মতবিনিময় সংগঠনের সভাপতি মো. সেলিম মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আনোয়ার হোসেনের পরিচালনায় গত রোববার অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মোহাম্মদ গিয়াস উদ্দিন, প্রধান বক্তা ছিলেন উপদেষ্টা ও বিশিষ্ট সমাজসেবক মিলন কান্তি শর্মা, বিশেষ বক্তা ছিলেন উপদেষ্টা ও বিশিষ্ট রাজনীতিবিদ ও ব্যবসায়ী মো. নুরুল করিম।

সভায় বক্তারা বলেন, চট্টগ্রাম হালকা মোটরযান শ্রমিক ইউনিয়ন চট্টগ্রামের স্বনামধন্য একটি বৃহত্তম ট্রেড ইউনিয়ন শ্রমিকবান্ধব সংগঠন। বর্তমান সরকার শ্রমিকদের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকার চালক শ্রমিকদের জন্য একটি কল্যাণ তহবিল গঠন করেছে যার সুফল ইতিমধ্যে শ্রমিকরা পেতে শুরু করেছে।

আগামী রমজান মাসকে সামনে রেখে দেশব্যাপী শ্রমিকদের জন্য সরকার অনুদানের ব্যবস্থা করছে। সভায় সাধারণ সম্পাদক বলেন, আগামী মার্চ মাসের ২৫ তারিখের মধ্যে সাধারণ সভা ও আগামী নির্বাচনের জন্য নির্বাচন কমিশন গঠন করার কাজ এগিয়ে চলছে। তিনি এ বিষয়ে সকলের সার্বিক সহায়তা কামনা করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ জসিম উদ্দিন ,শামসুল ইসলাম আরজু , মো. কাজল ইসলাম, মো. আব্দুল মালেক, মো. দেলোয়ার হোসেন ,মোহাম্মদ জসিম উদ্দিন, মোহাম্মদ খোকন শিকদার, মোহাম্মদ কাউসার, মো. আব্দুল হাই মিলন, মো. আলি, ফেরদৌস জামান মুকুল, সোলাইমান সুমন, মো. হোসেন, মো. খাইরুল, মো. রাসেল প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে প্রভাতী একাডেমির আয়োজনে ফুটবল ম্যাচ অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধঅনূর্ধ্ব-১৮ জাতীয় বাস্কেটবল চ্যাম্পিয়নশিপে অংশ নিতে চট্টগ্রাম জেলা দল গঠিত