চট্টগ্রাম বিভাগীয় টিমের দলনেতা শাহাজাহান ও সমন্বয়ক শামীম

১১ জানুয়ারি বিএনপির ‘গণ-অবস্থান’ কর্মসূচি

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ৫ জানুয়ারি, ২০২৩ at ৬:২৪ পূর্বাহ্ণ

আগামী ১১ জানুয়ারি চট্টগ্রামসহ দেশের বিভাগীয় শহরগুলোতে ‘গণ-অবস্থান’ কর্মসূচি পালন করবে বিএনপি। সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত টানা চার ঘণ্টা এ কর্মসূচি পালন করার কথা রয়েছে। বিএনপি এবং দলটির ১৩টি অঙ্গ ও সহযোগী সংগঠন কর্মসূচিতে অংশ নিবে। এদিকে কর্মসূচি সফল করতে বিভাগীয় পর্যায়ে সমন্বয় কমিটি গঠন করা হয়েছে। চট্টগ্রাম বিভাগে বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহাজাহানকে টিমের দলনেতা এবং সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীমকে সমন্বয়কারী করা হয়।

এছাড়া চট্টগ্রাম বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদকগণ সমন্বয় সহযোগী এবং সদস্য হিসাবে থাকবেন বিভাগের অধিবাসী জাতীয় নির্বাহী কমিটির নেতৃবৃন্দ, সাবেক এমপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি অথবা আহ্বায়ক, সাধারণ সম্পাদক অথবা সদস্য সচিব জেলা/মহানগর বিএনপির সভাপতি অথবা আহ্বায়ক, সাধারণ সম্পাদক অথবা সদস্য সচিব বা ১ম যুগ্ম আহ্বায়ক।

বিষয়টি নিশ্চিত করে মাহবুবের রহমান শামীম দৈনিক আজাদীকে বলেন, গণ অবস্থানের জায়গা এখনো চিহ্নিত হয়নি। আমরা প্রস্তুতি সভা করে চূড়ান্ত সিদ্ধান্ত নিব। তিনি বলেন, সমপ্রতি যেসব সভা-সমাবেশ হয়েছে সেখানে প্রচুর লোক সমাগম হয়েছে। দলের কর্মীর বাইরেও সাধারণ মানুষও অংশ নিয়েছে। আশা করছি গণ-অবস্থান কর্মসূচিতেও সাধারণ মানুষের সমর্থন মিলবে।

পূর্ববর্তী নিবন্ধকারাগারে বসেই পরীক্ষা দেবেন রিজভী
পরবর্তী নিবন্ধআউটার স্টেডিয়ামে ২য় ক্যাটেল এক্সপো কাল