চট্টগ্রামে যুবলীগের সভাপতি সম্পাদক হতে চান ১৭৭ জন

আজাদী প্রতিবেদন | বুধবার , ৬ এপ্রিল, ২০২২ at ৫:৪০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদক হতে আগ্রহীদের তালিকা অনেক দীর্ঘ। যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হতে আগ্রহীদের কেন্দ্রে বায়োডাটা জমা দেয়ার নির্দেশনা মোতাবেক এই তিন ইউনিটে ১৭৭ জন সাবেক ও বর্তমান নেতা বায়োডাটা জমা দিয়েছেন। এর মধ্যে মহানগর যুবলীগের সভাপতি হতে চান ৩৫ জন, সাধারণ সম্পাদক হতে চান ৭০ জন। গত ৪ দিনে মহানগর থেকে ১০৫ জন যুবলীগ নেতা ও ছাত্রলীগের সাবেক নেতা বায়োডাটা জমা দিয়েছেন। এদিকে উত্তর জেলা যুবলীগের সভাপতি পদের জন্য ৭ জন এবং সাধারণ সম্পাদকের জন্য ২০ জন বায়োডাটা জমা দিয়েছেন। দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি পদের জন্য ১০ জন এবং সাধারণ সম্পাদকের জন্য ৩৫ জন বায়োডাটা জমা দিয়েছেন।
এ ব্যাপারে কেন্দ্রীয় যুবলীগের উপ-দপ্তর সম্পাদক শাহজাদা দেলোয়ার আজাদীকে জানান, ২ এপ্রিল থেকে ৫ এপ্রিল পর্যন্ত ৪ দিনে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি-সাধারণ সম্পাদক হওয়ার জন্য ১৭৭ জন নেতা তাদের বায়োডাটা জমা দিয়েছেন। এদের মধ্যে মহানগর থেকে জমা দিয়েছেন ১০৫ জন, উত্তর জেলা থেকে ২৭ জন এবং দক্ষিণ জেলা থেকে জমা দিয়েছেন ৪৫ জন। ঈদের পর আগামী ২০ মে থেকে ৩০ মে’র মধ্যে মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগের সম্মেলন হবে বলে চট্টগ্রামের যুবলীগের নেতাদের জানিয়েছেন কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান।
উল্লেখ্য, ২৬ মার্চ কেন্দ্রীয় যুবলীগের দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে মহানগর, উত্তর ও দক্ষিণ জেলায় যুবলীগের কমিটি গঠনের লক্ষ্যে সভাপতি-সম্পাদক পদ প্রত্যাশীদের বায়োডাটা আহ্বান করা হয়।

পূর্ববর্তী নিবন্ধমূল্য তালিকা প্রদর্শন না করায় ১২ হাজার টাকা জরিমানা
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে গ্রেনেড উদ্ধার মামলার রায় আজ