চট্টগ্রামে কোনো সন্ত্রাসের ঠাঁই হবে না

প্রতিবাদ সমাবেশে এমপি লতিফ

| শনিবার , ৩ সেপ্টেম্বর, ২০২২ at ১০:৩০ পূর্বাহ্ণ

তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের দাবিতে এবং বিএনপির দেশব্যাপী, নৈরাজ্য ও সন্ত্রাসের প্রতিবাদে এক প্রতিবাদ সমাবেশ গতকাল শুক্রবার বিকেলে নগরীর দক্ষিণ হালিশহরের সিইপিজেড চত্বরে অনুষ্ঠিত হয়েছে। ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হক সুমনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য এম এ লতিফ।
প্রতিবাদ সমাবেশে এমপি লতিফ বলেন, বিএনপি মুখে গণতন্ত্রের কথা বললেও অন্তরে তাদের ১৫ আগস্টের নির্মম-নিষ্ঠুর পাশবিক মানসিকতা এবং ২১ আগস্টের বর্বরতা ও পৈশাচিকতাকে ধারণ করে। ঐতিহাসিকভাবেই বিএনপি স্বৈরতান্ত্রিক আচরণ এবং জঙ্গি-সন্ত্রাস ও প্রতিহিংসার রাজনীতিকে লালন করে আসছে। গণতন্ত্র এবং গণতান্ত্রিক মূল্যবোধকে বিএনপি কখনো হৃদয়ে ধারণ এবং রাজনৈতিক কার্যক্রমে চর্চা করে না। তিনি বলেন, চট্টগ্রামে কোনো সন্ত্রাসের ঠাঁই হবে না। বর্তমানে মানুষ শান্তিতে বসবাস করছে। তিনি বলেন, দলের সর্বস্তরের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামী নির্বাচনে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে নির্বাচনের প্রস্তুতি নিতে হবে।
মো. আসলাম ও সেলিম আফজলের সঞ্চালনায় এতে প্রধান বক্তা ছিলেন ইপিজেড থানা আওয়ামী লীগের আহ্বায়ক হারুন অর রশীদ। বিশেষ অতিথি ছিলেন ইপিজেড থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবু তাহের, ৩৯নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকবর হোসেন কবি, ইপিজেড থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি শারমিন ফারুক সুলতানা। বক্তব্য রাখেন আনোয়ার হোসেন, জাবেদ হোসেন, আবদুর রউফ, আকতারুজ্জামান, বাবুল, সেলিম রেজা, জাহেদ হোসেন, মামুনুজ্জামান মামুন, জাহিদ হোসেন খোকন। উপস্থিত ছিলেন লোকমান হাকিম, আক্কাছ উদ্দিন সওদাগর, নেছার মিয়া, আজিজ, ওয়াসিম আকরাম, মোহাম্মদ হারুন, মো. দিদার প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপশ্চিম গুজরায় আগুনে পুড়ল সাত বসতঘর
পরবর্তী নিবন্ধহাটহাজারীর যুবক রাজবাড়ীতে আটক