হাটহাজারীর যুবক রাজবাড়ীতে আটক

গৃহবধূর আপত্তিকর ভিডিও ছড়ানোর অভিযোগ

হাটহাজারী প্রতিনিধি | শনিবার , ৩ সেপ্টেম্বর, ২০২২ at ১০:৩১ পূর্বাহ্ণ

হাটহাজারীর গুমানমর্দ্দন এলাকার মো. রিয়াজ উদ্দিন (২১) নামে এক যুবককে রাজবাড়ী থানা পুলিশ আটক করেছে। এক প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়। আটক রিয়াজ গুমানমর্দ্দন ইউনিয়নের পূর্ব গুমানমর্দ্দন এলাকার আনোয়ার হোসেনের পুত্র।
পুলিশ সূত্রে জানা যায়, এক প্রবাসীর স্ত্রীর সাথে ইমু অ্যাপের মাধ্যমে রিয়াজ উদ্দিনের পরিচয় হয়। প্রায় সময় তাদের মধ্যে কথা হতো। এক পর্যায়ে এই যুবক তাকে (প্রবাসীর স্ত্রী) অনৈতিক প্রস্তাব দেয়। রাজী না হওয়ায় রিয়াজ কৌশলে প্রবাসীর স্ত্রী সাথে ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে রিয়াজকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় গত বুধবার ওই প্রবাসীর স্ত্রী বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। মামলার সূত্র ধরে পুলিশ তাকে গ্রেপ্তার করে।
এ বিষয়ে রাজবাড়ী থানার উপ-পরিদর্শক মাহবুবুল আলম জানান, ভুক্তভোগী নারীর স্বামী দেশে আসলে তিনি বিষয়টি তার স্বামীকে জানান। পরে তার স্বামী রিয়াজকে রাজবাড়ী সদর উপজেলার একটি নিদিষ্ট স্থানে আসতে বলেন। সেখানে রিয়াজ গেলে পুলিশ তাকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন। তার বিরুদ্ধে আরো কয়েকটি অভিযোগ রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে কোনো সন্ত্রাসের ঠাঁই হবে না
পরবর্তী নিবন্ধহত্যার রাজনীতি একটি দেশ ও জাতির জন্য কলংক ও লজ্জার