চট্টগ্রামে করোনায় আরো ৪ জনের মৃত্যু

| মঙ্গলবার , ২৫ মে, ২০২১ at ৫:৫৩ পূর্বাহ্ণ

চট্টগ্রামে সর্বশেষ ২৪ ঘণ্টায় করোনায় আরো ৪ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে নতুন আক্রান্ত শনাক্ত হন ১১৯ জন। সংক্রমণ হার ১৪ দশমিক ৪২ শতাংশ। সিভিল সার্জন কার্যালয়ের রিপোর্টে জানা যায়, নগরীর নয়টি ও কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে গতকাল রোববার চট্টগ্রামের ৮২৫ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে নতুন শনাক্ত ১১৯ জনের মধ্যে শহরের ৭৮ ও দশ উপজেলার ৪১ জন। খবর বাসসের।
উপজেলায় আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ হাটহাজারীতে ১৬, বোয়ালখালী ও আনোয়ারায় ৫ জন, মিরসরাই ও ফটিকছড়িতে ৪, বাঁশখালীতে ৩ এবং লোহাগাড়া, পটিয়া, রাউজান ও সীতাকুণ্ডে ১ জন করে রয়েছেন। জেলায় করোনা ভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা এখন ৫১ হাজার ৬৪৩ জন। এর মধ্যে শহরের বাসিন্দা ৪২ হাজার ৫২ জন ও গ্রামের ১০ হাজার ৫৯১ জন।
গতকাল শহরের একজন ও গ্রামের ৩ করোনা রোগীর মৃত্যু হয়। ফলে মৃতের সংখ্যা বেড়ে এখন ৫৯৮ জন। এতে শহরের বাসিন্দা ৪৩৪ জন ও গ্রামের ১৬৪ জন। সুস্থতার ছাড়পত্র পেয়েছেন নতুন ৭৭ জন। এতে মোট আরোগ্যলাভকারীর সংখ্যা ৩৮ হাজার ৯৬৭ জনে উন্নীত হয়েছে। এর মধ্যে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ৫ হাজার ৫৫২ জন এবং বাসা থেকে চিকিৎসায় সুস্থ হন ৩৩ হাজার ৪১৫ জন। হোম কোয়ারেন্টাইন বা আইসোলেশনে নতুন যুক্ত হন ৪০ জন, ছাড়পত্র নেন ৪০ জন। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছেন ১ হাজার ৩৯১ জন।

পূর্ববর্তী নিবন্ধএক দিনে ২৫ মৃত্যু শনাক্ত আরো ১৪৪১ জন
পরবর্তী নিবন্ধবাংলাদেশের পাসপোর্টে পরিবর্তনে ব্যথিত ফিলিস্তিনি দূত