চট্টগ্রামের ফুটবল দল বদলের প্রথম দিনে কিষোয়ানই কিছুটা আলো ছড়ালো

ক্রীড়া প্রতিবেদক | বৃহস্পতিবার , ১১ আগস্ট, ২০২২ at ৭:০৮ পূর্বাহ্ণ

চট্টগ্রামের ফুটবলের খেলোয়াড়দের দল বদল শুরু হয়েছে গতকাল। প্রথম দিনটা নিরুত্তাপ কাটলেও প্রথম বিভাগে নতুন আসা দল কিষোয়ান স্পোর্টিং ক্লাব কিছুটা আলো ছড়িয়েছে। গতকাল মাত্র সাতজন ফুটবলার তাদের তাবু বদল করেছে। আর সে সাতজনই যোগ দিয়েছে কিষোয়ানে। প্রিমিয়ার এবং প্রথম বিভাগ ফুটবল লিগের দল বদল একসাথে হলেও প্রিমিয়ারের চ্যাম্পিয়ন কিংবা অন্য দল গুলো আসেনি দল বদলের প্রথম দিনে। তাই বলা যায় প্রথম দিনটা কেটেছে একেবারে নিরুত্তাপ। অব্যশ নিরুত্তাপ হওয়ার কারনও রয়েছে। একটা লিগ শেষ হয়েছে মাত্র কিছুদিন হলো। এরই মধ্যে আরেকটা লিগ খেলাটা কঠিন বলে জানিয়েছেন একাধিক ক্লাবের কর্মকর্তারা। তারপরও হয়তো ধীরে ধীরে দল বদল কার্যক্রমে অংশ নেবে দলগুলো। যেহেতু দশদিন ধরে চলবে এই ফুটবলারদের দলবদল। আগামী ২০ আগষ্ট শেষ হবে এই দল বদল কার্যক্রম।
গতকাল যে সাতজন ফুটবলার দল বদল করেছে তারা হলেন মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের মোঃ মিনহাজ এবং আবদুল্লাহ আল মামুন, রাইজিং স্টার ক্লাবের ওবায়দুল্লাহ, বাকলিয়া একাদশের আশিক বড়ুয়া এবং প্রোলোচিং মারমা, মোহামেডান ব্লুজের সজিবুল ইসলাম এবং ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের আরিফ মিয়া। এই সাত জনেরই নতুন ঠিকানা প্রথম বিভাগে উঠে আসা দল কিষোয়ান এফসি। প্রথম দিনেই ক্লাবটি জানান দিয়েছে তারা কোমর বেধে নামছে চট্টগ্রামের ফুটবল মাঠে। চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত প্রিমিয়ার এবং প্রথম বিভাগ ফুটবল লিগের দল বদল কার্যক্রম গতকাল জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এস এম শহীদুল ইসলামের সভাপতিত্বে এবং সিডিএফএ এর যুগ্ম-সাধারণ সম্পাদক ইয়াসির আরাফাত পরিচালনায় অনুষ্ঠিত হয়। অনুষ্টানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিডিএফএর সহ সভাপতি ও দলবদল কমিটির আহ্বায়ক নজরুল ইসলাম লেদু, সিডিএফএর সহ সভাপতি তাহেরুল আলম চৌধুরী স্বপন, সিডিএফএর নির্বাহী সদস্য আমিনুল ইসলাম, মোহাম্মদ ইউসুফ, কাজী মোহাম্মদ জসীম উদ্দীন, সিজেকেএসএর নির্বাহী কমিটির সদস্য অহিদ সিরাজ স্বপন, সিডিএফএর কাউন্সিলর দলবদল কমিটির সদস্য সালউদ্দিন জাহেদ, সিজেকেএস ফুটবল কমিটির সম্পাদক (ভারপ্রাপ্ত) আখতারুজ্জামান, সিজেকেএস কাউন্সিলর আলী হাসান রাজু এবং বিভিন্ন ক্লাবের কর্মকর্তারা।
ফুটবলের এই দলবদল কার্যক্রম আগামী ২০ আগষ্ট পর্যন্ত প্রতিদিন বিকাল ৫ টা থেকে রাত ৮ টা পর্যন্ত চলবে। শুধু জাতীয় শোক দিবস উপলক্ষে আগামী ১৫ই আগষ্ট দলবদল কার্যক্রম বন্ধ থাকবে।

পূর্ববর্তী নিবন্ধসেন্ট প্লাসিড’স স্কুল এন্ড কলেজে কারাতে প্রশিক্ষণ শুরু
পরবর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ১৭.১৬ কোটি টাকা