চকরিয়ায় সিএনজি পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১

চকরিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১ অক্টোবর, ২০২০ at ৫:০৪ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ামহেশখালী সড়কের পূর্ব মাইজঘোনা স্টেশন এলাকায় সিএনজি অটোরিকশা ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৫ জন। তারা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন। গতকাল বুধবার সকাল সাড়ে দশটার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত যাত্রীর নাম মো. গিয়াসউদ্দিন (৪৫)। তিনি মহেশখালীর কালারমারছড়া ইউনিয়নের ঝাপুয়া উত্তর সর্দারঘোনার মোক্তার আহমদ চৌধুরীর ছেলে।

আহতরা হলেন মহেশখালীর কালারমারছড়া ইউনিয়নের ইউনুছখালী গ্রামের নুরুল আলমের ছেলে নূর মোহাম্মদ (৩৬), উত্তম আলীর ছেলে জাফর আলম (৪৫), নূর মোহাম্মদের ছেলে জাহেদুল ইসলাম () ও একই ইউনিয়নের নতুনপাড়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে লেদু মিয়া (৬০)। অপর একজনের পরিচয় পাওয়া যায়নি। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী জাফর আলম জানান, মহেশখালী থেকে একটি সিএনজি অটোরিকশা বদরখালী সড়কের মাইজঘোনা স্টেশনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশার সাথে সড়কের পাশের একটি বৈদ্যুতিক খুঁটির ধাক্কা লাগে এবং দুমড়েমুচড়ে যায়। চকরিয়া থানার অফিসার ইনচার্জ শাকের মো. যুবায়ের বলেন, নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পিকআপ চালক ও হেলপার পলাতক রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধটেম্পুর হেলপার থেকে দুর্ধর্ষ সন্ত্রাসী ইসমাইল
পরবর্তী নিবন্ধদেশে করোনায় আরও ৩২ জনের মৃত্যু আক্রান্ত ১৪৩৬