চকরিয়ায় যুবক খুনের আসামি গ্রেপ্তার

চকরিয়া প্রতিনিধি | শনিবার , ২০ এপ্রিল, ২০২৪ at ৮:৪৯ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ার উপকূলীয় বদরখালীতে গুলি করে ও হাতপা কেটে নেওয়াসহ যুবক মো. রিয়াদ খুনের ঘটনায় জড়িত শাকিল আহমদকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার ভোররাতে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বদরখালী থেকে তাঁকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত শাকিল আহমেদ বদরখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ড লম্বাখালী পাড়া এলাকার সোলাইমানের ছেলে। ওই মামলায় এই পর্যন্ত তিন আসামিকে গ্রেপ্তার করল পুলিশ। পুলিশ জানায়, গত ৫ এপ্রিল রাতে বদরখালী ইউনিয়নে আধিপত্য বিস্তার, চাঁদাবাজি, ছিনতাই ও বিভিন্ন অপকর্ম করে হাতিয়ে নেওয়া টাকার ভাগবাটোয়ারা নিয়ে বিবাদমান দুই পক্ষের মধ্যে গ্রুপের মধ্যে দ্বন্দ্ব দেখা দেয়। এর জের ধরে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে মোহাম্মদ রিয়াদ (৩০) নামে এক যুবককে কুপিয়ে পা বিচ্ছিন্ন করে বিবদমান শাকিলদের পক্ষ। এ সময় গুলি করে ও কুপিয়ে মো. ছোটনের (৩২) হাতের কব্জি বিচ্ছিন্ন করে। গুলিবিদ্ধ হয় মো. জিদান (২০) নামের আরও একজনকে। তন্মধ্যে হাসপাতালে মারা যায় পা বিচ্ছিন্ন রিয়াদ।

এই হত্যার ঘটনায় রিয়াদের মা একই এলাকার ফরিদুল আলমের স্ত্রী রেহেনা আক্তার বাদী হয়ে গত ৮ এপ্রিল চকরিয়া থানায় ১১ জনের নামে ও ৫৬ জনকে অজ্ঞাত আসামি করে হত্যা মামলা রুজু করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, পা বিচ্ছিন্ন করাসহ রিয়াদ হত্যা মামলায় ইতোমধ্যে পুলিশ অভিযান চালিয়ে এজাহারনামীয় দুই আসামিকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে। সর্বশেষ গতকাল শুক্রবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্ত কর্মকর্তা (উপপরিদর্শক) মেহেদী হাসানের নেতৃত্বে পুলিশ বদরখালীতে অভিযান চালিয়ে এজাহারনামীয় আসামি শাকিল আহমেদকে গ্রেপ্তার করেছে।

পূর্ববর্তী নিবন্ধআনোয়ারায় হিট স্ট্রোকে বৃদ্ধের মৃত্যু
পরবর্তী নিবন্ধশঙ্খে গোসলে নেমে রোহিঙ্গা যুবকের মৃত্যু