চকবাজারে দুই কিশোর গ্যাং লিডার গ্রেপ্তার

টমটম গাড়ি থেকে চাঁদাবাজি

আজাদী প্রতিবেদন | রবিবার , ৯ জানুয়ারি, ২০২২ at ৬:৫৫ পূর্বাহ্ণ

রাস্তায় চলাচলরত টমটম গাড়ি থেকে চাঁদাবাজির ঘটনায় চকবাজার ওয়ার্ড কাউন্সিলরের অফিস এলাকা থেকে কিশোর গ্যাং লিডার আমির হোসেন ও আরিফ নামে দুজনকে আটক করেছে পুলিশ। গতকাল শনিবার সন্ধ্যায় এ অভিযান চালানো হয়। আটককৃতরা কাউন্সিলর নূর মোস্তফা টিনুর অনুসারী বলে এলাকায় পরিচিত হলেও তিনি তা অস্বীকার করেছেন।
অন্যদিকে চকবাজার থানার ওসি ফেরদৌস জাহান বলেছেন, দুজনকে আটক করা হয়েছে সত্য, তবে তাদের পরিচয়, ঘটনার সাথে কতটুকু সম্পৃক্ত এবং কার অনুসারী, তা যাচাই-বাছাই করা হচ্ছে। এরপর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
প্রত্যক্ষদর্শীদের বিবরণে জানা যায়, গতকাল শনিবার বিকেলে চকবাজার বালি আর্কেডের সামনের রাস্তায় টমটম গাড়ি থামিয়ে অন্তত ৩০/৪০ টি গাড়ির চাবি নিয়ে যায় সন্ত্রাসীরা। এরপর থেকে এই সড়কে টমটম চলাচল বন্ধ হয়ে যায়। পরে সন্ধ্যা ৬ টায় চকবাজার থানা পুলিশ অভিযান চালিয়ে দুজনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে গাড়ির চাবি ও চাঁদার টাকাও উদ্ধার করে পুলিশ।
কাউন্সিলর টিনু এ প্রসঙ্গে আজাদীকে বলেন, চকবাজার এলাকায় একজন আরেকজনকে থাপ্পড় মারলেও আমার নাম হয়ে যায়। এখন আমার নাম বিক্রি করে কেউ যদি বাঁচার চেষ্টা করে আমি কী করতে পারি? শুনেছি আমির ও আরিফের মধ্যে গ্রুপিং আছে। টমটম নিয়ে গত দুই-তিনদিন ধরে তাদের মধ্যে ঝামেলা চলছিল। পুলিশের তাড়া খেয়ে তারা আমার অফিসের দিকে আসলে পুলিশ তাদের আটক করে। থানার ওসির সাথে আমার কথা হয়েছে। আমি স্পষ্ট করে বলে দিয়েছি, আমার নাম বিক্রি করে কেউ যদি ক্রাইম করে তবে আইনগত ব্যবস্থা নিতে।

পূর্ববর্তী নিবন্ধখেয়াল খুশিমত ভাড়া আদায়
পরবর্তী নিবন্ধবাংলাদেশের শক্তি আত্মবিশ্বাস নিউজিল্যান্ডের সবুজ উইকেট