গোলাম আকবরকে ফুল দিয়ে ফেরার পথে হামলায় আহত চার

প্রতিপক্ষের ছুরিকাঘাত

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ১০ ফেব্রুয়ারি, ২০২২ at ২:২০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম শহরে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকারকে ফুল দিতে এসে একই সংগঠনের প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত হয়েছেন সন্দ্বীপ উপজেলা যুবদল-ছাত্রদলের চার নেতা।

বুধবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চট্টেশ্বরী রোডস্থ গোয়াছি বাগান এলাকায় বিএনপি চেয়ারপার্সন গোলাম আকবর খোন্দকারের বাসার সামনে এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন সন্দ্বীপ পৌরসভা যুবদলের যুগ্ম আহ্বায়ক নুরুল আবসার, যুবদল নেতা সাইফুল ইসলাম, মেহাম্মদ মাঈনুদ্দিন ও ছাত্রদল নেতা দিদারুল আলম সোহেল।

উত্তর জেলা বিএনপি-যুবদলের একাধিক নেতা জানান, সন্দ্বীপ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন উপলক্ষে বিএনপি ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা গোলাম আকবর খোন্দকারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে আসেন। ফেরার পথে প্রতিপক্ষের হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, গত ২৭ জানুয়ারি নিঝুম খান ও এম এ আজিজকে আহ্বায়ক ও সদস্য সচিব করে সন্দ্বীপ উপজেলা যুবদলের কমিটি গঠন করা হয় যদিও ঘোষণার পর তা স্থগিত করা হয়।

এদিকে, সন্দ্বীপ উপজেলা যুবদলের আহ্বায়ক প্রার্থী ছিলেন জেলা যুবদলের যুগ্ম সম্পাদক হারুন উর রশিদ। তিনি উত্তর জেলা যুবদলের সভাপতি হাসান জসিমের অনুসারী বলে পরিচিত। দু’জনেই আবার গোলাম আকবর খন্দকারের অনুসারী।

কমিটিতে স্থান না পাওয়ার জের ধরে হারুনের অনুসারীরা গতকাল নিঝুম খান অনুসারীদের ওপর হামলা করে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীতে আগু‌নে পুড়ল লন্ড্রি
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা