গাছের সাথে নিয়ন্ত্রণ হারা পাজেরোর ধাক্কা, নিহত ১

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক

লোহাগাড়া প্রতিনিধি | শনিবার , ৪ জুন, ২০২২ at ৪:৫৪ পূর্বাহ্ণ

লোহাগাড়ার চুনতিতে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে পাজেরো গাড়ির ধাক্কা লেগে মো. রাসুলী আসলাম (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বিকালে চট্টগ্রামকক্সবাজার মহাসড়কে ইউনিয়নের খান দিঘি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবক রাজশাহীর রেজাউল করিমের পুত্র বলে জানা গেছে। এ দুর্ঘটনায় একই গাড়ির ৪ জন আহত হয়েছেন। এরা হলেন ভারতীয় জম্মু কাশ্মীরের নাগরিক রাজশাহী মেডিকেল কলেজের চিকিৎসক শোয়েব লনি (২৬), কুমিল্লার মো. রাসেল (২৭), লিমন (২৬) ও ফাহিম (২৮)

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, ঘটনাস্থলে চট্টগ্রামমুখী পাজেরো গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে পাশে গাছের সাথে ধাক্কা দেয়। পরে গাড়িটি সড়কের পাশে খোলা জায়গায় ছিটকে পড়ে। এতে রাসুলী আসলাম ঘটনাস্থলে নিহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা সদরের ডায়াবেটিক জেনারেল হাসপাতালে নিয়ে যান। আহতদের বরাত দিয়ে

লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা আরমান বাবু রোমেল জানান, গত ৩১ মে তারা ৫ জন রাজশাহী থেকে পাজেরো গাড়িতে করে কুমিল্লায় একটি বিয়ের দাওয়াতে আসেন। বৃহস্পতিবার ভোরে তারা কুমিল্লা থেকে কক্সবাজারের উদ্দেশ্যে বেড়াতে যান। শুক্রবার বিকালে কক্সবাজার থেকে ফেরার পথে ঘটনাস্থলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে রাসুলী আসলাম নিহত হন। আহতদের ডায়াবেটিক জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসাসেবা দেয়া হয়। পরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সাথে কথা বলে তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. জিয়া উদ্দিন আহমেদ জানান, সড়ক দুর্ঘটনায় নিহত রাসুলী আসলামকে হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা। তবে হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদ আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রুত ফোর্স পাঠানো হয়। দুর্ঘটনা কবলিত গাড়ি হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পূর্ববর্তী নিবন্ধচাকরির জন্য চট্টগ্রামে আসা তরুণী দুই বখাটের কবলে
পরবর্তী নিবন্ধসিদ্দিক আহমেদের জ্ঞানের গভীরতা পরিমাপ করা সম্ভব নয়