খেলতে গিয়ে শঙ্খ নদীতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

কাছে থেকেও ছেলেদের বাঁচাতে পারেননি বাবা

বাঁশখালী প্রতিনিধি | সোমবার , ৯ মে, ২০২২ at ৫:২৪ পূর্বাহ্ণ

খেলতে গিয়ে বাঁশখালীর শঙ্খ নদীতে পড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। মারা যাওয়া শিশুরা সম্পর্কে আপন ভাই। গতকাল রোববার বিকালে নদীর পুকুরিয়া ইউনিয়নের তেইচ্ছিপাড়া অংশে এ দুর্ঘটনা ঘটে। মৃত মো. সাহেদ হোসেন (৭) ও মোহাম্মদ রাজীব হোসেন (৬) স্থানীয় মোহাম্মদ সাজ্জাদ হোসেনের ছেলে। তারা দুজনই স্থানীয় একটি মাদ্রাসায় পড়ছেন। স্থানীয় সূত্রে জানা যায়, দুই শিশুর বাবা শঙ্খ নদীর তীরে কৃষি কাজ করছিল।

ওই দুই শিশুও নদীর চরের কাছে খেলছিল। খেলার একপর্যায়ে নদীতে পড়ে ডুবে যায় তারা। তখন পিতা সাজ্জাদ হোসেন দেখতে পেয়ে ছুটে আসেন। স্থানীয় আরও কয়েকজনকে নিয়ে উদ্ধার করেন। এরপর শিশুদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

দুই ছেলেকে হারিয়ে পিতা সাজ্জাদ হোসেন পাগল প্রায়। অনবতর কাঁদছেন তিনি। বিলাপ করে বলছেন, আমি কাছে থেকেও বাঁচাতে পারলাম না ছেলেদের। এখন আমি কী নিয়ে বাঁচবো।

হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক ডা. শাহারিয়ার উদ্দিন বলেন, শিশু দুজনকে হাসপাতালে নিয়ে আসার আগেই তাদের মৃত্যু হয়েছে।

বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরীর বলেন, দুই শিশুকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দুই শিশুর দাফন কাজের জন্য ৪০ হাজার টাকা প্রাদন করা হয়েছে। এ সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. আহসাব উদ্দিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধ‘রায় ঘোষণা হবে’ শুনে কাঠগড়া থেকে পালানোর চেষ্টা, পুলিশের হাতে ধরা
পরবর্তী নিবন্ধপাহাড়তলীতে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা