‘খলনায়ক’ কমলের দর ১৫০ কোটি রুপি!

| শনিবার , ৩ জুন, ২০২৩ at ৫:৫৫ পূর্বাহ্ণ

আকাশছোঁয়া পারিশ্রমিকে অমিতাভপ্রভাস অভিনীত ‘প্রজেক্ট কে’ সিনেমায় খলনায়ক চরিত্রে হাজির হবেন কমল হাসান। টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ১৫০ কোটি রুপি পারিশ্রমিকে ‘প্রজেক্ট কে’ তে অভিনয়ের জন্য নির্মাতারা কমলের সঙ্গে কথা বলেছেন। খবর বিডিনিউজের।

ভারতের সংবাদ মাধ্যমে খবর এসেছে, নাগ অশ্বিন পরিচালিত এ সিনেমার জন্য ৫০০ কোটি রুপিরও বেশি খরচ করবেন প্রযোজকরা। যার মধ্যে ১৫০ কোটি রুপি পারিশ্রমিকের প্রস্তাব পেয়েছেন কমল। যদিও এখনো তারা অভিনেতার সঙ্গে প্রাথমিক আলোচনাতেই রয়েছেন। তবে সবকিছু পরিকল্পনা মতো চললে, শুটিংয়ের জন্য ২০ দিনের শিডিউল দেবেন অভিনেতা।

সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অমিতাভ বচ্চনকে। আর এতে নায়ক প্রভাসের জুটি হচ্ছেন দীপিকা পাড়ুকোন। আগামী বছর ১২ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। বর্তমানে কমল হাসান চেন্নাইয়ের ফিল্ম সিটিতে ‘ইন্ডিয়ান ২’ এর চিত্রগ্রহণ ও শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। জুলাইয়ের মধ্যে সিনেমার শুটিং শেষ হবার কথা রয়েছে। যদিও নির্মাতারা এখনো ‘ইন্ডিয়ান ২’এর মুক্তির তারিখ ঘোষণা করেননি। এছাড়াও আগামীতে মণি রত্নম পরিচালিত ‘নায়কান’ সিনেমায় দেখা যাবে এ অভিনেতাকে। এ সিনেমার মধ্য দিয়ে ৩৫ বছর পর আবারও নির্মাতার সাথে জুটি বাঁধবেন এ অভিনেতা।

পূর্ববর্তী নিবন্ধলাইভ কনসার্টে গুলিবিদ্ধ জনপ্রিয় গায়িকা
পরবর্তী নিবন্ধসাউদার্ন ইউনিভার্সিটিতে ব্যবসায় প্রশাসন আন্তঃ ব্যাচ ক্রিকেট সম্পন্ন