ক্রিকেট লিগ রেলিগেশন পর্বে লাকি স্টার এবং সিটি গ্রীন জয়ী

কনফিডেন্স সিমেন্ট প্রথম বিভাগ

ক্রীড়া প্রতিবেদক | শনিবার , ১২ ফেব্রুয়ারি, ২০২২ at ৬:২০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত কনফিডেন্স সিমেন্ট প্রথম বিভাগ ক্রিকেট লিগের রেলিগেশন পর্বে জয় পেয়েছে ফিরিঙ্গি বাজার লাকি স্টার ক্লাব এবং সিটি কর্পোরেশন একাদশ গ্রীন। গতকাল এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ফিরিঙ্গি বাজার লাকি স্টার ক্লাব ১২৯ রানে নিমতলা লায়ন্স ক্লাবকে পরাজিত করে। সাগরিকাস্থ মহিলা কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত ম্যাচে সিটি কর্পোরেশন একাদশ গ্রীন ৫১ রানে লিটল ব্রাদার্সকে পরাজিত করে।
এম এ আজিজ স্টেডিয়ামে প্রথমে ব্যাট করতে নেমে ফিরিঙ্গি বাজার লাকি স্টার ক্লাব নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটে ২৩৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে রিয়াদ ৬৯, সাফিন ৫১, ইয়াছিন ৩০ মনজুর করেন ২৮ রান। নিমতলা লায়ন্স ক্লাবের পক্ষে ২টি করে উইকেট নিয়েছেন নজরুল এবং আসিফ। জবাবে ব্যাট করতে নামা নিমতলা লায়ন্স ক্লাব ৩৯.৩ ওভারে ১০৪ রান করে অল আউট হয়ে যায়। দলের পক্ষে ৩১ রান করেন কাইমুল। ফিরিঙ্গি বাজারের পক্ষে ইয়াছিন ৪টি এবং জুনায়েদ নেন ৩টি উইকেট।
সাগরিকাস্থ মহিলা কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত দিনের অপর ম্যাচে প্রথমে ব্যাট করতে নামে সিটি কর্পোরেশন একাদশ গ্রীন। নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ২৮০ রান করে তারা। দলের পক্ষে সিফাত ১০৮ বলে ১৪৬ রান করে। এছাড়া প্রিন্স ৩০ এবং সুমন করেন ২৪৫ রান। লিটল ব্রাদার্সের পক্ষে ২টি করে উইকেট নেন সাকিব এবং ভুবন। জবাবে ব্যাট করতে নামা লিটল ব্রাদার্স র্নিধারিত ৫০ ওভারে ৯ উইকেটে ২২৯ রান করতে সক্ষম হয়। দলের পক্ষে ওসমান ৬৫, ভুবন ৫৬, জাবের ৩০ এবং আরিফ করেন ৩১ রান। সিটি কর্পোরেশন একাদশ গ্রীনের পক্ষে ৩টি করে উইকেট নিয়েছেণ আনোয়ার এবং রিফাত।

পূর্ববর্তী নিবন্ধসিজেকেএস অনূর্ধ্ব-১৬ দীর্ঘ মেয়াদী ফুটবল প্রশিক্ষণ শুরু
পরবর্তী নিবন্ধসাবেক এমপি চেমন আরা তৈয়বের পিতার ইন্তেকাল