কোতোয়ালীতে দুই চোর গ্রেপ্তার

৩টি মোবাইল, ১টি ট্যাব ও ১টি ল্যাপটপ জব্দ

আজাদী প্রতিবেদন | বুধবার , ৯ ডিসেম্বর, ২০২০ at ১১:০২ পূর্বাহ্ণ

কোতোয়ালী থানা পুলিশ দুই চোরকে গ্রেপ্তার করেছে এবং ৩টি মোবাইল, ১টি ট্যাব ও ১টি ল্যাপটপ উদ্ধার করেছে বলে জানিয়েছে ওসি মোহাম্মদ মহসীন। গ্রেপ্তারকৃতরা হলো আব্দুল আজিজ প্রকাশ হাফেজ আব্দুল আজিজ (২০) ও সাকিব উদ্দিন (২০)।
ঘটনার বিবরণে কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন আজাদীকে জানান, গত সোমবার সন্ধ্যা ৬টার সময় জনৈক জুনায়েদুল ইসলাম (২০) লালদীঘি শাহী জামে মসজিদের দ্বিতীয় তলায় মাগরিবের নামাজ পড়ার সময় তার ট্যাবটি বাম পায়ের পাশে রাখেন। নামাজ শেষে দেখেন ট্যাবটি নেই। পরবর্তীতে মসজিদ কমিটির মাধ্যমে মসজিদে থাকা সিসিটিভি ক্যামেরার ফুটেজ চেক করে চোরকে শনাক্ত করেন। পরদিন গতকাল মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে কোতোয়ালী থানাধীন কে সি দে রোডস্থ সিঙ্গার শো-রুমের নিচে অভিযুক্ত আজিজকে দেখতে পেয়ে বাদী আশেপাশে থাকা লোকজনের সহায়তায় তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।
জিজ্ঞাসাবাদে সে ট্যাবটি চুরির কথা স্বীকার করে। এসময় তার ব্যাগ তল্লাশি করে ৩টি চোরাই মোবাইল ও ১টি ল্যাপটপ উদ্ধার করা হয়। ট্যাবটির বিষয়ে জানতে চাইলে আজিজ বলে, ট্যাবটি সাকিব উদ্দিনের কাছে বিক্রি করে দিয়েছে। তার দেয়া তথ্য মতে গতকাল বেলা সাড়ে ১১টার দিকে জলসা মার্কেটের দ্বিতীয় তলায় গাউছিয়া টেলিকম থেকে সাকিবকে গ্রেপ্তার করে ট্যাবটি উদ্ধার করা হয়।

পূর্ববর্তী নিবন্ধঅছিয়র রহমান শাহ’র বার্ষিক ওরশ আজ
পরবর্তী নিবন্ধশোক প্রকাশ