‘কুরুচিপূর্ণ ভাষার প্রত্যুত্তরের ভাষা আমার জানা ছিল না’

মুরাদ হাসানের মন্ত্রীত্ব হারানোর খবরে মাহিয়া মাহি

আজাদী অনলাইন | মঙ্গলবার , ৭ ডিসেম্বর, ২০২১ at ১২:২৭ পূর্বাহ্ণ

গতকাল সোমবার বাংলাদেশ সময় রাত সাড়ে ৯টার দিকে ফেসবুক লাইভে এসে চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, “দুই বছর আগের সেই ঘটনায় ‘বিকৃত এবং কুরুচিপূর্ণ ব্যবহার ও ভাষার প্রত্যুত্তরের ভাষা আমার জানা ছিল না’।”

এখন তিনি স্বামীকে নিয়ে সৌদি আরবে ওমরাহ পালন করছেন। তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের মন্ত্রীত্ব হারানোর খবর পেয়ে সেখানে থেকেই এ প্রতিক্রিয়া জানিয়েছেন তিনি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নাতনিকে নিয়ে মন্তব্যের জন্য সমালোচনার মুখে থাকা তথ্য ও সম্প্রচারমন্ত্রী মুরাদ হাসানের একটি টেলিফোন আলাপের অডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে।

সেখানে একজন অভিনেত্রীর সঙ্গে অশালীন ভাষায় কথা বলতে এবং হুমকি দিতে শোনা যায় এক ব্যক্তিকে। বলা হচ্ছে, ওই ব্যক্তি মুরাদ হাসান, আর ওই চিত্রনায়িকা মাহিয়া মাহি।

মক্কা থেকে ফেসবুক লাইভে এসে সেই কথোপকথনের সত্যতা নিশ্চিত করে মাহি আড়াই মিনিটের ওই ভিডিওতে বলেন, “আল্লাহর কাছে বলি, আল্লাহ আমি কষ্ট পেয়েছি, যার মাধ্যমে কষ্ট পেয়েছি, কোনো না কোনোভাবে তিনি তার রেজাল্টটা পেয়েছেন। আলহামদুলিল্লাহ।”

মাহি বলেন, “আমার কোনো দোষ ছিল না, আমি একটা পরিস্থিতির শিকার ছিলাম।”

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে রাজশাহীর মেয়ে মাহির।

পরবর্তীতে ‘অগ্নি’, ‘কী দারুণ দেখতে, ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, ‘ঢাকা অ্যাটাক’সহ বেশ কয়েকটি আলোচিত চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

গত সেপ্টেম্বরের মাঝামাঝিতে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন মাহি। তাকে নিয়ে ওমরাহ পালনে গেছেন তিনি।

এর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন তিনি, তাদের বিচ্ছেদ হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপদ হারাচ্ছেন তথ্যপ্রতিমন্ত্রী মুরাদ
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা