কুমিল্লাকে আরো একবার শিরোপা জেতাতে চান লিটন

স্পোর্টস ডেস্ক | বুধবার , ১৯ জানুয়ারি, ২০২২ at ১১:২৮ পূর্বাহ্ণ

সাম্প্রতিক সময় বেশ ভালই যাচ্ছে লিটনের। বিশেষ করে নিউজিল্যান্ড সফরে দারুণ সফল লিটন দাশ। নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ টেস্টে তুলে নিয়েছেন সেঞ্চুরি। সে ফর্ম নিয়ে এবার মাঠে নামতে যাচ্ছেন লিটন দাশ। বিপিএলের শুরুতে তিন আসর খেলেছিলেণ কুমিল্‌রার হয়ে। মাঝে সিলেট সিঙার্স ও রাজশাহী রয়্যালসে খেলে এবারের আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে ফিরেছেন লিটন দাস। প্লেয়ার্স ড্রাফটে নিজেদের প্রথম ডাকেই লিটনকে দলে নিয়েছে কুমিল্লা। এর আগে তিন আসর কুমিল্লার জার্সিতে খেলেছেন এ উইকেটরক্ষক ব্যাটার। ২০১৫ সালে কুমিল্লার প্রথম শিরোপা জয়ের আসরে দলের অন্যতম সদস্য ছিলেন লিটন। শুরু থেকেই এ দলের সঙ্গে থাকায় লিটনের কাছেও কুমিল্লা দল ও দলের জার্সি অনেক মূল্যবান। এক ভিডিওবার্তায় এ কথা জানিয়েছেন তিনি।
কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পেজে প্রকাশিত সেই ভিডিওতে লিটন বলেছেন, এ বছর বিপিএল খেলবো কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। এর আগেও তিন বছর খেলেছি কুমিল্লার হয়ে। এই দলটা আমার কাছে অনেক বেশি মূল্যবান। আমি প্রথম থেকেই এ দলের সঙ্গে ছিলাম। এই জার্সিটার মূল্য আমার কাছে অনেক বেশি। কারণ আমি এখানে খেলেছি অনেক আগেই। এসময় ভালো খেলার প্রত্যাশা জানিয়ে লিটন বলেন, আমি চাই এতদিন যেভাবে আপনারা কুমিল্লাকে সমর্থন দিয়ে এসেছেন সামনেও তা করে যাবেন। মাঠে তো আসার সুযোগ নেই, অনলাইন বা যে মাধ্যমেই হোক আমাদের সাপোর্ট করবেন। আমি আমার সেরাটা দিয়ে চেষ্টা করবো যেন দলটা ভালো কিছু করতে পারে। শিরোপা জেতাতে চেষ্টা থাকবে আমার। কুমিল্লার হয়ে প্রথম দফায় পারফরম্যান্স খুব একটা ভালো ছিল না লিটনের।
সেই তিন আসরে ৩৩ ম্যাচ খেলে ১৬.৫৯ গড়ে ৪৪৮ রান করেছিলেন লিটন। এবার এই পরিসংখ্যান নতুন করে সাজানোর মিশনেই নামবেন এ উইকেটরক্ষক ব্যাটসম্যান।

পূর্ববর্তী নিবন্ধঝুঁকি নিয়ে শুটিং করলেন বাপ্পী-মিতু
পরবর্তী নিবন্ধচট্টগ্রামে হ্যান্ডবল খেলোয়াড়দের পূণর্মিলনীর প্রস্তুতি সভা অনুষ্ঠিত