কী কারণে বিয়ের ছবি মুছলেন রণবীর?

| বৃহস্পতিবার , ৯ মে, ২০২৪ at ১১:১৯ পূর্বাহ্ণ

কিছু দিন আগেও হঠাৎ শোনা গিয়েছিল, আলাদা হয়ে যাচ্ছেন বলিউডের তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। যদিও পরে বড় সুখবর সামনে আসে, তারা বাবামা হতে চলেছেন। আবারও সামাজিকমাধ্যমে তাদের বিচ্ছেদের গুঞ্জন। এর পেছনে রয়েছে রণবীরের এক কাণ্ড। খবর বাংলানিউজের।

বিয়ের সব ছবি ইনস্টাগ্রাম থেকে মুছে ফেলেছেন অভিনেতা। এটা দেখে নেটিজেনরা বলাবলি করছে, দীপিকার সঙ্গে হয়তো তার দূরত্ব বেড়েছে। তবে বলিউড হাঙ্গামার রিপোর্ট বলছে, ব্যাপারটা মোটেও এ রকম নয়। রণবীর মূলত তার ইনস্টাগ্রামে ২০২৩ সালের আগের সব ছবি আর্কাইভ করে দিয়েছেন। এর মধ্যে বিয়ের ছবিও রয়েছে। দীপিকার সঙ্গে তার বিয়ে হয়েছিল ২০১৮ সালে। সে কারণেই ছবিগুলো আর দেখা যাচ্ছে না তার অ্যাকাউন্টে।

বিষয়টিকে সোশ্যাল মিডিয়া ব্যবস্থাপনার একটি কৌশল বলেই জানিয়েছে গণমাধ্যমটি। এখানে বিচ্ছেদ কিংবা আলাদা হওয়ার গন্ধ খোঁজা অহেতুক। গেল ফেব্রুয়ারির শেষ দিন রণবীরদীপিকা ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসতে চলেছে। আগামী সেপ্টেম্বরে বাবামা হবেন তারা। সম্প্রতি তারা বেবিমুনে (সন্তান জন্মের আগে বিশেষ অবকাশ) গেছেন। সেই ছবিও এসেছে অন্তর্জালে। সুতরাং নতুন অতিথির অপেক্ষায় আনন্দেই কাটছে রণবীরদীপিকার সংসার জীবন।

পূর্ববর্তী নিবন্ধমগবাজারের মেস থেকে চলচ্চিত্র নির্মাতার মরদেহ উদ্ধার
পরবর্তী নিবন্ধডেনভার শহরে প্রথমবার সোলস