কিশোর গ্যাং লিডার ইমরানসহ চারজনের বিরুদ্ধে মামলা

কর্ণফুলীতে প্রহরীকে কোপানোর ঘটনা

পটিয়া প্রতিনিধি | রবিবার , ৬ নভেম্বর, ২০২২ at ৬:০২ পূর্বাহ্ণ

কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের খোয়াজনগর এলাকায় একটি শিল্প প্রতিষ্ঠানের প্রহরী নামজুল হোসেন নাজুকে রামদা ও কিরিচ দিয়ে কোপানোর ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গত শুক্রবার রাতে কর্ণফুলী থানায় আহত প্রহরীর বাবা শেখ আহমদ বাদী হয়ে কিশোর গ্যাং লিডার ইমরান পাটোয়ারীসহ (২৯) চার জনকে আসামিকে করে এ মামলা দায়ের করেন। ইমরান পাটোয়ারী খোয়াজনগর ৪ নম্বর ওয়ার্ড বুরার গোষ্ঠীর মৃত ছবির আহমদের পুত্র। মামলার অন্য আসামিরা হলেন একই এলাকার মনির আহমদের পুত্র হৃদয় পাটোয়ারী (২৪) ও মো. তারেক পাটোয়ারী (২৮) এবং মো. আলাউদ্দিনের পুত্র মো. ঘাসান (২২)। এদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।

অভিযোগ সূত্রে জানা যায়, একটি বেসরকারি প্রতিষ্ঠানের গাড়ি চলাচলকে কেন্দ্র করে আসামিদের সাথে ওই প্রতিষ্ঠানের প্রহরী নামজুল হোসেন নাজুর মধ্যে বাকবিতণ্ডা হয়। এ ঘটনার জেরে ২ নভেম্বর রাত সাড়ে দশটার দিকে কিশোর গ্যাং লিডার ইমরান পাটোয়ারীর নেতৃত্বে নাজুর ওপর হামলা চালিয়ে রামদা দিয়ে ডান হাতের বাহুতে এবং কিরিচ দিয়ে পিঠের ডান পাশে কোপানো হয়। এ সময় নাজুর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে আসামিরা পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

মামলার বিষয়ে কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ বলেন, রামদা ও কিরিচ দিয়ে আঘাত করার ঘটনায় চারজনের বিরুদ্ধে থানায় মামলা রুজ হয়েছে। সবাইকে আইনের আওতায় এনে কিশোর গ্যাং নির্মূল করা হবে।

জানতে চাইলে কর্ণফুলী কিশোর ও যুব গ্যাং প্রতিরোধ কমিটির আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য ইঞ্জিনিয়ার ইসলাম আহমদ বলেন, কর্ণফুলীতে কিশোর গ্যাং কালচার ভয়াবহ আকার ধারণ করেছে। এরা রাজনৈতিক ছত্রছায়ায় নানা অপরাধমূলক কর্মকাণ্ডে কিশোরদের ব্যবহার করছে। সময়ের সঙ্গে সঙ্গে তাদের অপরাধের ধরনও পাল্টে যাচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধএই দিনে
পরবর্তী নিবন্ধপাকিস্তানের উপর থাকা চাপটাকে কাজে লাগাতে হবে