কিশোরীকে মৃত্যুর ভয় দেখিয়ে ধর্ষণ

হাটহাজারী প্রতিনিধি | রবিবার , ১৯ জুন, ২০২২ at ১০:৫৮ পূর্বাহ্ণ

নানীকে ঘুমের ট্যাবলেট খাইয়ে নাতনীকে ধর্ষণের অভিযোগে মো. আসিফ হোসেন (২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত বুধবার চট্টগ্রামের হাটহাজারী উপজেলার সরকারহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার র‌্যাব-৭ এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্যটি নিশ্চিত করে। গ্রেপ্তার আসিফ উপজেলার মির্জাপুর ইউনিয়নের মো. ইয়াকুবের পুত্র। র‌্যাব জানায়, ভুক্তভোগী ৬ষ্ঠ শ্রেণীতে পড়ুয়া ছাত্রী।

ওই ছাত্রীর এলাকার জনৈক আসিফ তাকে স্কুলে যাওয়া-আসার পথে প্রায়ই উত্ত্যক্ত করত। গত ১ ফেব্রুয়ারি আসিফ ভিকটিমকে ১০টি ঘুমের ট্যাবলেট দিয়ে তার নানীকে খাওয়াতে বলে এবং তার কথা মত কাজ না করলে জানে মেরে ফেলার হুমকি দেয়। ভিকটিম ভয়ে সেদিন রাতে তার নানীকে প্রেসার ও গ্যাস্টিকের ট্যাবলেটের কথা বলে দুটি ঘুমের ট্যাবলেট খাওয়ালে ভিকটিমের নানী ঘুমিয়ে পড়ে। ঘণ্টা খানিক পর আসিফ পূর্ব পরিকল্পিতভাবে ভিকটিমের ঘরে প্রবেশ করে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর গত ১৯ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত বিভিন্ন সময়ে আসিফ ভিকটিমকে মৃত্যুর ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে।

পরবর্তীতে ভিকটিমের মা বাদী হয়ে হাটহাজারী মডেল থানায় বর্ণিত আসামির বিরুদ্ধে একটি মামলার দায়ের করেন। তার নাবালিকা মেয়ের ঘটনার সুষ্ঠু বিচার ও আসামির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য র‌্যাব-৭, চট্টগ্রাম বরাবর একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব গত ১৫ জুন বিকালে হাটহাজারী থানাধীন সরকারহাট এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় মো. আসিফকে গ্রেপ্তার করা হয়। এরপর আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

পূর্ববর্তী নিবন্ধসীতাকুণ্ডে পাহাড় ধসের শঙ্কা মোকাবেলায় প্রস্তুত প্রশাসন
পরবর্তী নিবন্ধবন্যার পানি অপসারণে প্রয়োজনে রাস্তা কাটার নির্দেশ মন্ত্রীর