কায়েস চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ইসির নির্দেশ

| শুক্রবার , ৯ জুন, ২০২৩ at ৪:৫৯ পূর্বাহ্ণ

কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম ইমরুল কায়েস চৌধুরীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্থানীয় সরকার মন্ত্রণালয়কে নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। গতকাল বৃহস্পতিবার এ নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ইসির জনসংযোগ শাখার সহকারী পরিচালক মো. আশাদুল হক। খবর বাংলানিউজের।

তিনি বলেন, একটি পত্রিকায় ০৮ জুন প্রকাশিত সংবাদে কক্সবাজার পৌরসভা নির্বাচন উপলক্ষে উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম ইমরুল কায়েস চৌধুরীর বক্তব্যের বিষয়ে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে নির্বাচন কমিশনকে অবহিত করার জন্য স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের সচিবকে নির্দেশনা দিয়েছেন নির্বাচন কমিশন। পত্রিকাটির ওই প্রতিবেদন বলা হয়েছে, বিগত উপজেলা পরিষদ নির্বাচনে কক্সবাজার শহরের ৮টি ভোট কেন্দ্র দখলের মাধ্যমে ‘ভোট ডাকাতি’ করে আওয়ামী লীগের প্রার্থী কায়াসারুল হক জুয়েলের জয় নিশ্চিত করেছিলেন।

আগামী ১২ জুন অনুষ্ঠিত হতে যাওয়া কক্সবাজার পৌরসভা নির্বাচনের আওয়ামী লীগের প্রার্থী মাহবুব রহমানের সমর্থনে আয়োজিত এক সভায় কায়েস ওই মন্তব্য করেন।

পূর্ববর্তী নিবন্ধপটিয়ায় স্কুল ছাত্রকে ছুরিকাঘাত
পরবর্তী নিবন্ধপোকা মারার সেই ওষুধ বাসাবাড়ির জন্য নয়