পটিয়ায় স্কুল ছাত্রকে ছুরিকাঘাত

সিনিয়রের সামনে সিগারেট খাওয়া নিয়ে দ্বন্দ্ব

পটিয়া প্রতিনিধি | শুক্রবার , ৯ জুন, ২০২৩ at ৪:৫৮ পূর্বাহ্ণ

সিনিয়রদের সামনে সিগারেট খাওয়া নিয়ে পটিয়ায় এলোপাতাড়ি ছুরিকাঘাতে মো. আজাদ হোসেন (১৮) নামের এক স্কুল ছাত্র গুরুতর আহত হয়েছে। সে পটিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের ঈদুল মল্লপাড়া এলাকার মো. সেলিম হোসেনের ছেলে।

গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে পৌরসভার ৫নং ওয়ার্ডস্থ ঈদুল মল্লপাড়া জামে মসজিদ সংলগ্ন হাজীর পাড়া ব্রিজ এলাকায় এ ঘটনা। এসময় স্থানীয়রা মো. আশরাফুল ইসলাম তৌকির (১৮) ও আবু তৌকির (২২) নামের দুই যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

জানা গেছে, সিনিয়র ও জুনিয়র বন্ধুদের উপস্থিতিতে আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রের সাথে সিগারেট খাওয়া নিয়ে পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ছাত্র ও উপজেলার শোভনদন্ডী ইউনিয়নের হিলচিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. তাবিবুল ইসলামের বড় ভাই আশরাফুল ইসলাম তৌকিরের নেতৃত্বে ৮/১০জন কিশোর গ্যাং সদস্য ভিকটিমের বাড়ির পাশে আসে। এসময় কিশোর গ্যাং সদস্য পৌরসভার ৯নং ওয়ার্ড গোবিন্দার খিল আমির ভান্ডার এলাকার মো. বাচনের ছেলে চৌধুরী বাবুর হাতে থাকা ছুরি দিয়ে আজাদ হোসেনকে আঘাত করা হয়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তার উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

পটিয়া থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকার বলেন, এ ঘটনায় দুইজন আটক আছে। তবে এখনো কোন মামলা হয়নি। তাদের বিষয়ে তদন্ত চলছে।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধকায়েস চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ইসির নির্দেশ