কালামিয়া বাজারে এপিকের রেডিফ্ল্যাট কিনলেই কিচেন কেবিনেট ফ্রি

৫দিন ব্যাপী সেলস ক্যাম্পেইন

| বৃহস্পতিবার , ১৬ সেপ্টেম্বর, ২০২১ at ৫:৩৬ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর কালামিয়া বাজার মোড়ে এপিক প্রপার্টিজের নান্দনিক বিলাসবহুল আবাসন প্রকল্প এপিক নুর ল্যান্ডমার্ক-এ ৫ দিন ব্যাপী সেলস ক্যাম্পেইন শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে প্রকল্প প্রাঙ্গনে ফিতা কেটে সেলস ক্যাম্পেইনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

সেলস ক্যাম্পেইনের আওতায় বিলাসবহুল এই আবাসিক প্রকল্পে ফ্ল্যাট বুকিং দিলেই স্পেশাল মূল্যছাড়ের পাশাপাশি একটি কিচেন কেবিনেট অথবা এয়ার কন্ডিশনার ফ্রি দেয়া হচ্ছে ক্রেতাদের।

অতিথি হিসেবে উপস্থিত থেকে সেলস ক্যাম্পেইনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন এপিক প্রপার্টিজ লিমিটেড এর হেড অব ইঞ্জিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশন প্রকৌশলী দিদারুল আলম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের হেড অব সেলস এন্ড মার্কেটিং কাজী আবদুল হামিদ, হেড অব এইচআর এন্ড এডমিন কাজী মোহাম্মদ আরিফ, ডেপুটি ম্যানেজার (সেলস এন্ড মার্কেটিং) আরিফুল হাসান, সহকারী ব্যবস্থাপক (এইচআর এন্ড এডমিন) নুর মোহাম্মদ, ব্র্যান্ড ইনচার্জ শাদ শাহরিয়ার প্রমুখ।

এপিক প্রপার্টিজের হেড অব সেলস এন্ড মার্কেটিং কাজী আবদুল হামিদ জানান, নগরীর বাকলিয়া থানার কালামিয়া বাজারে এপিকের একটি বিলাসবহুল নান্দনিক প্রকল্প হিসেবে ১১ তলা বিশিষ্ট এপিক নূর ল্যান্ডপার্ক প্রকল্পটি নির্মিত হয়েছে। এই প্রকল্পের সীমিত সংখ্যক রেডি ফ্ল্যাট বিক্রির লক্ষ্যে ৫দিন ব্যাপী সেলস ক্যাম্পেইন শুরু হয়েছে। এই ক্যাম্পেইনের আওতায় ১২৭৫ স্কয়ার ফুট থেকে ১৫৭০ স্কয়ার ফুট সাইজের ফ্ল্যাট ছাড়কৃত মুল্যে কেনার সুযোগ পাবেন আগ্রহী ক্রেতারা।

আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত ক্যাম্পেইন চলাকালীন সময়ে এপিক নূর ল্যান্ডমার্ক প্রকল্পে ফ্ল্যাট বুকিং দিলেই মুল্য ছাড়ের পাশাপাশি ক্রেতাকে একটি সম্পুর্ন কিচেন কেবিনেট অথবা একটি এয়ার কন্ডিশনার ফ্রি দেওয়া হবে হবে। এছাড়া রেডি ফ্ল্যাট কিনেও মুল্য পরিশোধের বিশেষ সুবিধা পাবেন ক্রেতারা।

প্রকল্পের গ্রাউন্ড ফ্লোরে এই ক্যাম্পেইন চলবে আগামী ২০ সেপ্টেম্বর সোমবার পর্যন্ত।

পূর্ববর্তী নিবন্ধসাংবাদিক দিদারুল আলমের পরিবারের পাশে বসুন্ধরা গ্রুপ
পরবর্তী নিবন্ধদেশে শনাক্ত ৬ শতাংশের নিচে