কারাগারে নারী ইউপি সদস্যসহ দুই যুবক

কর্ণফুলীতে রাজমিস্ত্রির লাশ উদ্ধার

পটিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৫ জুলাই, ২০২১ at ১০:২৩ পূর্বাহ্ণ

কর্ণফুলী উপজেলার ইছানগরে নারী ইউপি সদস্যার কার্যালয়ে রাজমিস্ত্রি নুরুল আলমের (৪৫) ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় ইউপি সদস্যা আছিয়া বেগমসহ গ্রেফতারকৃত তিনজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে নিহত নুরুল আলমের পুত্র নজরুল ইসলাম বাদী হয়ে ইউপি সদস্যার ভাতিজা কোরবান আলীকে প্রধান করে ৪ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় অন্যান্য আসামিরা হলেন, ইউপি সদস্যা আছিয়া বেগম (৫৫), তার ভাই নাছির আহমদ (৬০), ভাতিজা কোরবানের বন্ধু মো. পারভেজ (২৩)। এর মধ্যে নাছির আহমদ পলাতক রয়েছে বলে পুলিশ জানান।
গতকাল বুধবার দুপুরে গ্রেফতারকৃত আসামিদের আদালতে হাজির করা হলে আদালত তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। থানা সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার গ্রেপ্তারকৃত আসামিদের জন্য আদালতে ৫ দিনের রিমান্ড চাওয়া হবে। এ বিষয়ে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান, এটা খুন না আত্মহত্যা তা নিয়ে বাদী বিবাদীদের মধ্যে পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া যাচ্ছে। এখনো পর্যন্ত স্পষ্টভাবে কোন ঘটনার ক্লু উদ্ধার করা সম্ভব হয়নি। আমরা মেডিকেল রিপোর্ট আসা পর্যন্ত অপেক্ষা করছি। পাশাপাশি পুলিশের তদন্তও অব্যাহত রয়েছে এবং পলাতক আসামি নাছিরকেও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত আসামিদের আদালতের মাধ্যমে বৃহস্পতিবার ৫ দিনের রিমান্ড চাওয়া হবে বলেও তিনি জানান।
উল্লেখ্য গত মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের ইছানগর গ্রামে সংরক্ষিত ওয়ার্ডের ইউপি সদস্যা আছিয়া বেগমের অস্থায়ী কার্যালয় থেকে রাজমিস্ত্রি নুরুল আলমের লাশ উদ্ধার করে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধসেই ২৮ অজগরের বাচ্চা ইকোপার্কে অবমুক্ত
পরবর্তী নিবন্ধকরোনায় হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মোস্তফা কামালের ইন্তেকাল