কাপ্তাই লেকে ডুবে যাওয়া ইউপি সদস্যের মরদেহ উদ্ধার

কাপ্তাই প্রতিনিধি | সোমবার , ২০ সেপ্টেম্বর, ২০২১ at ৯:০৭ অপরাহ্ণ

নৌকা থেকে পড়ে কাপ্তাই লেকের পানিতে ডুবে নিখোঁজ হওয়া প্রাক্তন ইউপি সদস্য অমর চাকমার মরদেহ উদ্ধার করেছে বানৌজা শহীদ মোয়াজ্জম ঘাঁটির ডুবুরি দল।

আজ সোমবার (২০ সেপ্টেম্বর) সকালে নৌ বাহিনীর ডুবুরি দল কাপ্তাই লেকের পানিতে তল্লাশি চালিয়ে নিখোঁজ হওয়া স্থান থেকে কিছুটা দূরে অমর চাকমার নিথর দেহ উদ্ধার করতে সক্ষম হয়।

মরদেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন এবং কাপ্তাই ইউপি চেয়ারম্যান আবদুল লতিফ।

এসময় ঘটনাস্থলের আশেপাশে বিপুল সংখ্যক উৎসুক লোকজনের ভিড় জমে যায়। মৃতের পরিবারের সদস্যদের অনুরোধে নিহত অমর চাকমার মরদেহে ময়নাতদন্ত না করে যথাযথ নিয়মে স্বজনদের কাছে হস্তান্তর করা হয় বলে জানান ওসি নাসির উদ্দিন।

৪নং কাপ্তাই ইউপি চেয়ারম্যান আবদুল লতিফ আজাদীকে বলেন, “গতকাল রবিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে কাপ্তাই ইউনিয়েনের প্রাক্তন মেম্বার অমর চাকমা (৫৫) ভাইবোন ছড়া নামক স্থানে হঠাৎ চলন্ত নৌকা থেকে পড়ে মুহূর্তে গভীর পানিতে তলিয়ে যান। স্থানীয়রা সাথে সাথে লেকের পানিতে ব্যাপক তল্লাশি চালিয়েও তাৎক্ষণিক তাকে উদ্ধার করতে পারেনি।

আজ সোমবার (২০ সেপ্টেম্বর) কাপ্তাই নৌ বাহিনীর ডুবুরি দল লেকের ভাইবোন ছড়া এলাকার একটু দূরে তল্লাশি করে তার মরদেহ উদ্ধার করতে সক্ষম হয় বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধটিকা বাংলাদেশ প্রথমেই পাবে
পরবর্তী নিবন্ধপেকুয়ার টইটংয়ে জাহেদুল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত