কাউন্সিলর প্রার্থীদের গণসংযোগ

| রবিবার , ১৭ জানুয়ারি, ২০২১ at ৬:০৩ পূর্বাহ্ণ

শৈবাল দাশ সুমন, ২১ নং ওয়ার্ড : নৌকা ও ঠেলাগাড়ি মার্কার প্রচারণায় ২১নং জামালখান ওয়ার্ডের দেওয়ানজীপুকুর এলাকার গীতাঞ্জলী কলোনিতে গণসংযোগ করেছেন শৈবাল দাশ সুমন। গতকাল তিনি বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগ করেন।

আবুল হাশেম, ২৬ নং ওয়ার্ড : ২৬ নং ওয়ার্ড উত্তর হালিশহর ওয়ার্ডে গতকাল শনিবার নির্বাচনী গণসংযোগ করেছেন কাউন্সিলর প্রার্থী আবুল হাশেম। এসময় তিনি ডা. শাহাদাতের নির্বাচনী প্রতীক ধানের শীষ ও তার প্রতীক লাঠিম মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

নুরুল আবছার, ৪১ নং ওয়ার্ড : ৪১ নং ওয়ার্ড দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো. নুরুল আবছার চরপাড়া জামে মসজিদে শুক্রবার জুমার নামাজ আদায় শেষে তার প্রতীক মিষ্টি কুমড়ার সমর্থনে মুসল্লীদির নিয়ে গণসংযোগ করেন। গণসংযোগকালীন তিনি চরপাড়া এলাকার মুসল্লিদের সাথে মতবিনিময় করেন। এরপর তিনি ডেইলপাড়া, বিজয় নগর রাস্তারমাথা, লালদিয়ারচরসহ প্রতিটি ঘরে ঘরে গিয়ে মা-বোনদের কাছে দোয়া কামনা করেন এরং আগামী ২৭ জানুয়ারি ভোট কেন্দ্রে গিয়ে মিষ্টি কুমড়া মার্কায় নিজ নিজ ভোট দেওয়ার আহ্বান জানান।

জহর লাল হাজারী, ৩২নং ওয়ার্ড : চসিক মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীকে নিয়ে গণসংযোগ করেছেন ৩২ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জহর লাল হাজারী। গতকাল শনিবার টেরীবাজারে তিনি এ গণসংযোগ করেন। এসময় মহিলা কাউন্সিলর প্রার্থী রুমকি সেন গুপ্ত, টেরীবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক, দোকান কর্মচারীবৃন্দের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ আরো উপস্থিত ছিলেন ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের জানে আলম, মো. মিয়া, খোরশেদ, স্বেচ্ছাসেবক লীগের আলী, ওয়ার্ড যুবলীগ নেতা বিরাম চক্রবর্তী, নিপু শর্ম্মা, তারেক চৌধুরী, জয় চৌধুরী, প্রিয়ম দে, রাজীব সিকদার, ছাত্রলীগের তন্ময় সেন শিবু, সৌরভ পাল প্রমুখ।

হাসান মুরাদ বিপ্লব, ৩৩ নং ওয়ার্ড : আসন্ন চসিক নির্বাচনে কাউন্সিলর পদে মিষ্টি কুমড়া প্রতীক নিয়ে ৩৩নং ফিরিঙ্গীবাজার ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব ফিরিঙ্গীবাজারের ডা. মান্নান গল্লি, আব্দুর রহমান দোভাষ গলিতে গণসংযোগ করেছেন। গতকাল শনিবার বিকাল ৪টা থেকে শুরু করে রাত ৮টা পর্যন্ত অনুষ্ঠিত এই গণসংযোগে উপস্থিত ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান শিক্ষক শাহদাত হোসেন, আব্দুর রাজ্জাক, তরিকুল ইসলাম তারেক, ফিরোজ আহমেদ, আব্দুর রহমান, লালু আহমদ, বেলাল আহমদ, হারুন আহমেদ, মো. সিরাজুল ইসলাম, মো. শফিউল আলম, ফেরদৌস আহমেদ, মনোয়ারা, আলেয়া, বেবী আক্তার, ছেনোয়ারা, আয়েশা, রেহেনা আক্তার জেসী, বশির আহমেদ রিটন, মানিক, সাইফুল, জ ই লিটন, মো. তাজু, ফারুক, লাভলু, ফরহাদ আহমেদ রুবেল, মিরাজ, সাজ্জাদ, আতিকুর রহমান, ইরফান দোভাষ, হাসান। গণসংযোগকালেন তিনি বলেন, পুনরায় নির্বাচিত হলে ফিরিঙ্গীবাজার ওয়ার্ডের প্রতিটি পুকুরকে আধুনিকায়ন ও বর্ণিল সাজে সাজাবো।

সলিম উল্লাহ বাচ্চু, ২২ নং ওয়ার্ড : নগরীর ২২নং এনায়েত বাজার ওয়ার্ডে গত শুক্রবার দুপুর ২টা থেকে গণসংযোগ শুরু করেছেন আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী সলিম উল্লাহ বাচ্চু। সলিম উল্লাহ বাচ্চু তুলাতুলি বস্তি থেকে শুরু করে মালিপাড়া, গোয়ালপাড়া, কেদারনাথ কলোনি এসে প্রচারণা শেষ করেন। এ সময় উপস্থিত ছিলেন মানিক ঘোষ, সাবেক ছাত্রনেতা শিবু প্রসাদ চৌধুরী, মোর্শেদুল আলম, মোহাম্মদ জাহেদ, দেলোয়ার হোসেন, হোসাইন আহমেদ রুবেল, সাব্বির চৌধুরী, কামরুল হাসান, খালেকুর জামান, আনোয়ার হোসেন পলাশ, মনির, নাজিম, মাঈনুল, রিকু, রিপন, আফসার উদ্দিন। নেতৃবৃন্দ নৌকা, ঘুড়ি ও মোবাইল মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

জহুরুল আলম জসিম, ৯ নং ওয়ার্ড : নগরীর ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জহুরুল আলম জসিমের মিষ্টি কুমড়া সমর্থনে দিনব্যাপী পূর্ব ফিরোজ শাহ্‌ আবাসিক এলাকায় গণসংযোগ ও প্রচারণা চালানো হয়। গণসংযোগকালে ভোটারদের উদ্দেশ্যে জসিম বলেন, চট্টগ্রামের নাগরিক অধিকার নিশ্চিতকরণ, গ্রীন সিটি ও ক্লিন সিটিকে সামনে অগ্রসর করতে এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে মেয়র পদে মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরীকে নৌকা প্রতীকে এবং কাউন্সিলর পদে আমাকে মিষ্টি কুমড়া পদে ভোট দিন। কাউন্সিলর প্রার্থী জসিম বলেন, নির্বাচিত হলে মাদকমুক্ত সমাজ উপহার দিব এবং অসমাপ্ত কাজগুলো সমাধান করবো।

আবদুস সবুর লিটন, ২৫ নং ওয়ার্ড : চসিক নির্বাচনকে সামনে রেখে নগরীর ২৫নং ওয়ার্ডে আবদুস সবুর লিটন গতকাল সারাদিন গণসংযোগ করেছেন তিনি। শনিবার এক গণসংযোগ ওয়ার্ডের বড় পুকুরপাড় মসজিদ প্রাঙ্গণ থেকে শুরু করে হাসান শাহ মাজার গলি হয়ে চৌধুরী বাড়ি সংলগ্ন পার্শ্ববর্তী এলাকায় এসে শেষ হয়। এসময় আবদুস সবুর লিটন বলেন, দলের ঊর্ধ্বতন নেতাদের নির্দেশনা মেনে সুশৃংখলভাবে নির্বাচনী প্রচারণা চালানো হচ্ছে। আমি মানুষকে ভালবাসি, মানুষের কাছে থাকি। যেকোন সুবিধা অসুবিধা নিয়ে মানুষ যেকোন সময় আমার কাছে আসতে পারেন, কথা বলতে পারেন। আমি মানুষের কাছে যাই, মানুষ আমার কাছে আসে। আমার দুয়ার সকল মানুষের জন্য উম্মুক্ত আছে, ভবিষ্যতেও থাকবে।

নুরুল আসবার মিয়া, ৯ নং ওয়ার্ড : ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ডে আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থী নুরুল আবসার মিয়া ও তার ছেলে সাজ্জাদুল হাসান গতকাল পৃথম পৃথকভাবে ওয়ার্ডে গণসংযোগ করেছেন। নুরুল আবসার মিয়ার রেডিও প্রতীকে গণসংযোগ করার জন্য ঢাকা থেকে যোগ দিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যানির্বাহী সদস্য ব্যারিস্টার তৌফিক। নুরুল আবসার মিয়ার ছেলে সাজ্জাদুল হাসানের নেতৃত্বে রেডিও প্রতীকে গণসংযোগ ওয়ার্ডের মিনার এলাকা থেকে শুরু হয়ে বিশ্ব কলোনী হয়ে কৈবল্যধামে গিয়ে শেষ হয়। গণসংযোগে উপস্থিত ছিলেন আলম, কচি, রাজীব প্রমুখ। সভায় বক্তারা বলেন, নুরুল আবসার মিয়া দলীয় কাউন্সিলর প্রার্থী। বক্তারা আগামী ২৭ তারিখ মেয়র পদে রেজাউল করিম চৌধুরী এবং কাউন্সিলর পদে নুরুল আবসার মিয়াকে রেডিও প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।

জাহাঙ্গীর আলম দুলাল, ১৩ নং ওয়ার্ড : ১৩নং পাহাড়তলী ওয়ার্ডে গণসংযোগকালে ধানের শীষ ও ঘুড়ি প্রতীকে ভোট দেয়ার আহ্‌বান জানিয়েছেন বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর আলম দুলাল। গতকাল শনিবার বি.ডব্লিউ-১/এল-৯৩-লিচু বাগান-সেগুনবাগান ব্র্যাক-ইসলামিক স্কুল-মাছ কলোনি-পোড়া কলোনি-পানির ট্যাংকি ও অফিসার্স কলোনিতে ধানের শীষ-ঘুড়ি প্রতীকের পক্ষে গণসংযোগ করেন তিনি। তিনি নির্বাচিত হলে এলাকাকে মাদক ও সন্ত্রাসমুক্ত করে গ্রীন, ক্লিন ও হেলদি ওয়ার্ড হিসেবে গড়ে তুলবেন বলে জানান এসময়।

হারুন ৪০নং ওয়ার্ড : ৪০নং ওয়ার্ডের বিএনপির মনোনীত কাউন্সিলর প্রার্থী হাজী মোহাম্মদ হারুন গতকাল ধুমপাড়া, চড়িহালদাসহ বিভিন্ন এলাকায় ধানের শীষ ও ঘুড়ি মার্কার সমর্থনে ব্যাপক গণসংযোগ করেছেন। এ সময় তিনি বলেন, নির্বাচিত হলে উত্তর পতেঙ্গায় সুপেয় পানির ব্যবস্থা, মাদক-জুয়া নির্মুল সহ এলাকার ব্যাপক উন্নয়ন সাধন করা হবে। এ সময় উপস্থিত ছিলেন থানা বিএনপির সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন, নগর যুবদল সিনিয়র সহ সভাপতি ইকবাল হোসেন, থানা বিএনপির সহসভাপতি আবু জাফর ৪০নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মনজুর কাদের।

এম আশরাফুল আলম ৬নং ওয়ার্ড : চসিক নির্বাচনে ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডে ঘুড়ি প্রতীকের কাউন্সিলর প্রার্থী লায়ন এম আশরাফুল আলমকে বিজয়ী করতে ওয়ার্ডের সাদেক শাহ মাজার, বড় কবরস্থান ও কেবি আমান আলী রোড এলাকায় ব্যাপক গণসংযোগ ও প্রচারণা চালিয়েছে ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগ। গণসংযোগে উপস্থিত ছিলেন ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সামশুল আলম, ইসমাঈল ইলিয়াছ, হুমায়ুন আহমদ, মো. আনোয়ার হোসেন বাবুল, মোহাম্মদ হোসেন, গোলাম ফোরকান, এম মাহাবুবুল আলম, ইলিয়াছ বাবুল প্রমুখ।

ছালেহ আহমদ ৪১নং ওয়ার্ড : আসন্ন চসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী ও ৪১নং ওয়ার্ডে দলীয় কাউন্সিলর প্রার্থী ছালেহ আহমদ চৌধুরীর সমর্থনে এক মহিলা সমাবেশ নারীনেত্রী সেলিনা বাহাদুরের সভাপতিত্বে ও শাহনাজ বেগমের পরিচালনায় অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি ছিলেন সাবেক কাউন্সিলর ছালেহ আহমদ চৌধুরী। বক্তব্য রাখেন আ.লীগ নেতা আবদুল হালিম, জাবেদ হোসেন, মঈনুল ইসলাম, জামাল উদ্দিন রাজু প্রমুখ।

মহসীন ৮নং ওয়ার্ড : ৮নং শুলকবহর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ মহসীন গত বুধবার শুলকবহর বড় গ্যারেজ, জঙ্গিশাহ মাজার, হারিস শাহ মাজারসহ আশপাশের এলাকাগুলোতে গণসংযোগ করেছেন। এ সময় কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ মহসীন ২৭ জানুয়ারি টিফিন ক্যারিয়ার প্রতীকে ভোট দিয়ে জনগণের সেবা করার আহ্বান জানান। এ সময় উপস্থিত ছিলেন মো. মহিউদ্দিন, মঞ্জুর মোরশেদ, জামাল হোসেন, সাইফুল ইসলাম, মমিনুল হক শিকদার, শওকত হোসেন, অসি, মো. রমজান আলী, মো. সাইফুল ইসলাম, মো. আনোয়ার হোসেন প্রমুখ।

নিলু নাগ ৩০নং ওয়ার্ড : ৩০নং পূর্ব মাদারবাড়ির ওয়ার্ডের কাশেম সওদাগর লেইন মাঝির ঘাট রোডে গণসংযোগ করেছেন ২২, ৩০ ও ৩১নং (এনায়েত বাজার-পূর্ব মাদারবাড়ি-আলকরণ) ওয়ার্ডের সংরক্ষিত আসনে আওয়ামী লীগ মনোনীত মহিলা কাউন্সিলর পদপ্রার্থী নিলু নাগ। গত ১৫ জানুয়ারি তিনি পূর্ব মাদারবাড়ির কাশেম সওদাগর লেইন মাঝির ঘাট রোড এলাকায় গণসংযোগ করেন এবং উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে মোবাইল ফোন প্রতীকে ভোট দিয়ে পুনরায় জয়যুক্ত করার আহবান জানান। গণসংযোগকালে উপস্থিত ছিলেন মো. নুরুল ইসলাম, মাহবুবুল হক মিয়া, মুজিবুল হক মিয়া, মো. আমিনুল ইসলাম, মো. শেখ ইসলাম, মো. নুরুল আলম, মো. আইয়ুব, মো. মহসিন, মো. ফখরুল হাসান, মো. কুতুব উদ্দিন প্রমুখ।

নুরুল আমিন ১২ নং ওয়ার্ড : বাংলাদেশ আওয়ামী লীগ ১২ নং সরাইপাড়া ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী নুরুল আমিনের গণসংযোগকালে ঝর্ণা পাড়া প্রাথমিক বিদ্যালয় ও ঈদগা প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এক মতবিনিময় সভায় মিলিত হন। শহীদুল ইসলাম শহীদের সভাপতিত্বে ও হুমায়ন ছগীর মোহনের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন চ সি ক কাউন্সিলর পদপ্রার্থী ও ১২ নং সরাইপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক মো. নুরুল আমিন, লায়ন এম শওকত আলী, এ বি এম লুৎফুল হক, প্রধান বক্তা ছিলেন বীর মুক্তিযোদ্ধা ফাহিম উদ্দিন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধদিন গুনি প্রত্যাশায়
পরবর্তী নিবন্ধমাঠ পর্যায়ের নেতাকর্মীরা দলের প্রাণশক্তি : সালাম