কলেজিয়েট স্কুলে জাতীয় বিতর্ক উৎসব সম্পন্ন

দুই ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন বাওয়া স্কুল

| রবিবার , ১৯ ফেব্রুয়ারি, ২০২৩ at ৮:১০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম কলেজিয়েট স্কুল এন্ড কলেজে দুই দিনব্যাপী জাতীয় বিতর্ক উৎসবে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ মহিলা সমিতি (বাওয়া) স্কুল। উন্মুক্ত এবং স্কুল পর্যায়ে দুই ক্যাটাগরিতেই বাওয়া স্কুল চ্যাম্পিয়ন হয়েছে। উন্মুক্ত পর্যায়ের রানার্সআপ হয়েছে চট্টগ্রাম কলেজিয়েট স্কুল এবং স্কুল পর্যায়ে রানার্সআপ হয়েছে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ।

গতকাল শনিবার সন্ধ্যায় অতিথিরা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এ সময় অতিথি ছিলেন আইডিএফ’র কোর্ডিনেটর মহিউদ্দিন কাইছার, চট্টগ্রাম কলেজিয়েটস’র সাংগঠনিক সম্পাদক আশরাফুল আনোয়ার, সাংবাদিক ইমরান বিন ছবুর। এছাড়াও উপস্থিত ছিলেন চট্টগ্রাম কলেজিয়েট স্কুলের সাবেক শিক্ষার্থী তানজিদ ও শাফকাত।

টুনামেন্ট সেরা হওয়া তিন বিতার্কিক হলেন বাওয়া স্কুলের রাহাতুল জিনান ইফফা, চট্টগ্রাম সরকারি সিটি কলেজের ইশফাত মাহদী ও কলেজিয়েট স্কুলের আনাস ফয়সাল। স্কুল পর্যায়ের ফাইনালে সেরা বিতার্কিক বাওয়া স্কুলের নুহা আলম এবং উন্মুক্ত পর্যায়ে ফাইনালে সেরা বিতার্কিক নুরী মোবাশ্বেরা।

গত শুক্রবার সকাল ৮টা থেকে দুই দিনব্যাপী এই বিতর্ক উৎসব শুরু হয়। কলেজিয়েট স্কুল ডিবেটিং সোসাইটি আয়োজিত ‘আইডিএফ প্রেজেন্টস সিএসডিএস ক্ল্যাশ অব ডায়ালেকটিকস’ এই বিতর্ক উৎসবে দেশের বিভিন্ন স্কুল ও কলেজের ২৬টি টিম অংশগ্রহণ করে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসুর সঞ্চারী সংগীত বিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকী
পরবর্তী নিবন্ধএনায়েতপুর গণ পাঠাগার ও সমাজ কল্যাণ কেন্দ্রের ৫০ বছর পূর্তি