কর্মগুণে সবার মাঝে বেঁচে থাকবেন মাবুদ সর্দার

স্মরণসভায় বক্কর

| বৃহস্পতিবার , ১৬ সেপ্টেম্বর, ২০২১ at ৬:০৯ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেছেন, চট্টগ্রামে বিএনপির রাজনীতিতে আবদুল মাবুদ সর্দার ছিলেন একজন ত্যাগী ও নিবেদিত প্রাণ নেতা। মৃত্যুর আগ পর্যন্ত দলীয় আদর্শের প্রতি অবিচল থেকে তিনি বিএনপিকে শক্তিশালী করতে নিরলসভাবে কাজ করে গেছেন। তিনি ফিরিঙ্গী বাজার এলাকার উন্নয়ন ও সামাজিক কর্মকাণ্ডেও জড়িত ছিলেন। বাইশ মহল্লা সর্দার কমিটির সংগঠক হিসেবে তিনি সবার কাছে পরিচিত ছিলেন। এলাকার মানুষের কাছে তিনি ছিলেন সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি। শহীদ জিয়ার নীতি ও আদর্শে আস্থাশীল হয়ে চট্টগ্রামে বিএনপিকে সুসংগঠিত করতে তিনি যে অবদান রেখেছেন আমরা তা কোনোদিন ভুলব না। তার কর্মগুণেই তিনি আমাদের মাঝে অনন্তকাল বেঁচে থাকবেন। দলের প্রতি তার অবদানকে আমরা আজীবন স্মরণে রাখব।
তিনি গতকাল বুধবার বাদে আসর আলকরণ জামে মসজিদে চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক আপ্যায়ন সম্পাদক ও ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি আবদুল মাবুদ সর্দারের ২৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার খানের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণ সভায় বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ইয়াছিন চৌধুরী লিটন ও কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মঞ্জুর রহমান চৌধুরী। উপস্থিত ছিলেন ফিরিঙ্গী বাজার ওয়ার্ড বিএনপির সি. যুগ্ম সম্পাদক জাহেদ আহমদ, সাইফুদ্দিন মির্জা, রমজান আলী, মহানগর যুবদলের সহ সাধারণ সম্পাদক আসাদুর রহমান টিপু, মেজবাহ উদ্দিন চৌধুরী মিন্টু, সাইফুল আলম দিপু, ইকবাল শরীফ, যুবনেতা ইফতেখার উদ্দিন, সর্দার মনির আহমদ, বিএনপি নেতা বশর আহমদ, আবদুর রহমান, মো. রুবায়েত, মাসুদ রানা, মো. শাহজাহান, মাইনুদ্দিন খান রাজীব, আশ্রাফ উদ্দিন, যুবদল নেতা মো. শাকিল, সাইফুল ইসলাম, মো. সাহেদ, জামাল উদ্দীন, সেলিম বক্স, আকতার হোসেন, জাহাঙ্গীর আলম, শহীদুল্লাহ রনি, মো. আরাফাত প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবঙ্গবন্ধুর উন্নয়ন ভাবনা
পরবর্তী নিবন্ধনগরীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক বিতরণ