কর্ণফুলীতে মোবাইল স্বর্ণসহ চোর আটক

পটিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ৮ সেপ্টেম্বর, ২০২২ at ৫:৪৪ পূর্বাহ্ণ

কর্ণফুলীতে চুরি হওয়া মোবাইল ও স্বর্ণসহ পুলিশের হাতে ধরা পড়লো চোর। গত মঙ্গলবার রাতে কর্ণফুলী থানাধীন পারকি বিচ থেকে মো. পারভেজকে (২৭) গ্রেফতার করে কর্ণফুলী থানা পুলিশ।
পরে তার দেওয়া তথ্যমতে নগরীর বাকলিয়া নতুন ব্রিজ এলাকার আসামির ভাড়া বাসা থেকে ১টি স্বর্ণের চেইন, দুই জোড়া স্বর্ণের কানের দুল ও তিনটি এন্ড্রয়েড মোবাইল উদ্ধার করা হয়েছে। উদ্ধার করা মালামালের আনুমানিক মূল্য ২ লাখ ২৫ হাজার টাকা। গ্রেপ্তার পারভেজ বাঁশখালী উপজেলার পুকুরিয়া ইউনিয়নের বরুমছড়া গ্রামের বাসিন্দা। সে বিভিন্ন বাসা বাড়িতে চুরি করতো বলে জানিয়েছে পুলিশ। কর্ণফুলী থানা সূত্রে জানা যায়, গত রোববার রাতে কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়ন ৫নং ওয়ার্ডের শাহমিরপুর গ্রামের রাজ্জাক পাড়া এলাকার ফেরদৌস বেগমের বসতঘর থেকে মোবাইল ফোন ও স্বর্ণালংকার চুরি হয়। পরে কর্ণফুলী থানায় একটি চুরির অভিযোগ করলে চুরি সংগঠিত হওয়া বাড়ি পরিদর্শন করে বিভিন্ন আলামত নিয়ে চোরকে গ্রেফতারে অভিযানে নামে পুলিশ।
কর্ণফুলী থানার (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ওসি দুলাল মাহমুদ জানান, অভিযোগ পেয়ে কর্ণফুলী ও আশপাশের এলাকায় অভিযান শুরু করে। অভিযানে সন্দেহভাজন হিসেবে পারকি বিচ থেকে মো. পারভেজকে আটক করা হয়। এ সময় প্রাথমিক জিজ্ঞসাবাদে সে চুরির কথা স্বীকার করলে তার দেওয়া তথ্য মতে চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়।

পূর্ববর্তী নিবন্ধ‘রুশ বিশ্ব’ ধারণার ভিত্তিতে নতুন পররাষ্ট্রনীতি পুতিনের
পরবর্তী নিবন্ধটেকনাফে চেকপোস্টে প্রবাসীকে নির্যাতনের অভিযোগ