কর্ণফুলীতে ইউপি সদস্যের অফিসে রাজমিস্ত্রীর ঝুলন্ত লাশ

মৃত্যু নিয়ে রহস্য, আটক ৩

পটিয়া প্রতিনিধি | বুধবার , ১৪ জুলাই, ২০২১ at ১০:২৮ পূর্বাহ্ণ

কর্ণফুলীতে এক ইউপি সদস্যের অফিস থেকে রাজমিস্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য আছিয়া বেগমের অফিস থেকে গতকাল মঙ্গলবার বিকেলে পুলিশ ঝুলন্ত অবস্থায় মো. নুরুল আলম (৪৫) নামের এ ব্যক্তির লাশ উদ্ধার করেন। নুরুল আলম উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের খুদ্দের টেক এলাকার মৃত শরফত আলীর পুত্র। তিনি চরপাথরঘাটায় জনৈক জেবল মুন্সির মেয়ে বিয়ে করে শ্বশুরবাড়ী এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। এদিকে এ ঘটনায় পুলিশ চরপাথরঘাটা ইউপি সদস্য আছিয়া বেগমসহ (৫৫), কুরবান আলী (২৮) ও পারভেজ (২৩) নামের আরো দুই যুবককে আটক করেছে।
এ বিষয়ে চরপাথরঘাটার ৮ নম্বর ওয়ার্ড ইউপি মেম্বার মো. আবু তাহের জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যান হাজি ছাবের আহমদসহ বিকেল সাড়ে ৫টায় পুলিশ খবর পেয়ে ঝুলন্ত অবস্থায় রাজমিস্ত্রী নুরুল আলমের লাশ উদ্ধার করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান, বিকেলে আটক তিনজন থানায় এসে জানান, রাজমিস্ত্রী নুরুল আলমের কাছ থেকে কুরবান আলী ৫০ হাজার টাকা পেত। টাকা না দেয়ায় তাকে দুপুরে ইউপি সদস্য আছিয়া বেগমের অফিসে আটকে রাখা হয়। কিছুক্ষণ পর আছিয়া বেগম অফিসে এসে দেখতে পান আটকে রাখা রাজমিস্ত্রীর ঝুলন্ত মরদেহ। তিনি আরো জানান, তার পরনের লুঙ্গিটা ছেঁড়া-ফাঁটা অবস্থায় রয়েছে। লুঙ্গির কিছু অংশ দিয়ে গলায় ফাঁস লাগানো হয়েছে। ঘটনাটি আত্মহত্যা নাকি খুন তা তদন্ত করে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আটক তিনজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধদৈনিক শনাক্তে এশিয়ায় শীর্ষে বাংলাদেশ বিশ্বে চতুর্থ
পরবর্তী নিবন্ধসাতকানিয়ায় দুইজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা