কর্ণফুলীতে আ. লীগের মনোনয়ন পেলেন ফারুক চৌধুরী

উপজেলা পরিষদ নির্বাচন

পটিয়া প্রতিনিধি | বুধবার , ৫ অক্টোবর, ২০২২ at ৮:০৮ পূর্বাহ্ণ

কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দ্বিতীয় বারের মত আ. লীগের মনোনয়ন পেলেন উপজেলা আ. লীগের সভাপতি ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক চৌধুরী।
গতকাল মঙ্গলবার বিকেলে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত আ. লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় আগামী ২ নভেম্বর অনুষ্ঠেয় কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচনে তাকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়া হয়। বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ জেলা আ. লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, আ. লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় কর্ণফুলী উপজেলা পরিষদ নির্বাচনে ফারুক চৌধুরীকে চেয়ারম্যান পদে দলের মনোনয়ন দেয়া হয়েছে। ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে যেহেতু প্রতীক নিয়ে নির্বাচন হবে না। তাই ভাইস চেয়ারম্যান পদে দল থেকে কাউকে মনোনয়ন দেয়া হয়নি।
তফসিল অনুযায়ী, মনোনয়ন ফরম দাখিলের শেষ দিন আগামী ৬ অক্টোবর, প্রার্থী বাছাই ১০ অক্টোবর, প্রত্যাহার ১৭ অক্টোবর ও ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ২ নভেম্বর। নির্বাচন আয়োজনে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করবেন সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন। উপজেলার ৪২ কেন্দ্রে এবার ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তী নিবন্ধফটিকছড়িতে আবারও নৌকা পেলেন মেয়র ইসমাইল
পরবর্তী নিবন্ধএবার মেঘালয়ের ৮ টন চা পাতা যাচ্ছে কলকাতায়