করোনা দুর্যোগে সবাইকে সহমর্মী হতে হবে

মহানগর পূজা পরিষদের অনুষ্ঠানে নাছির

| শনিবার , ২৪ অক্টোবর, ২০২০ at ৯:০৬ পূর্বাহ্ণ

পূজা উদযাপন পরিষদ, চট্টগ্রাম মহানগরের উদ্যোগে নগরীর প্রধান পূজামণ্ডপ জেএম সেন হলে গতকাল শুক্রবার বিকালে মহাসপ্তমী উপলক্ষে অসহায় ও হতদরিদ্রদের মাঝে বস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
মহানগর পূজা পরিষদের সভাপতি অ্যাড. চন্দন তালুকদারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। অনুষ্ঠানে নাছিরের উদ্যোগে নগরীর ১৬টি থানায় অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করা হয়।
এ সময় তিনি বলেন, বর্তমান করোনা দুর্যোগ পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকে সহমর্মী ও মিতব্যয়ী হওয়ার এবং সতর্কতার সহিত জীবন যাপন করার জন্য আহ্বান জানিয়েছেন।
পরিষদের যুগ্ম সম্পাদক মিথুন মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পরিষদের সাধারণ সম্পাদক শ্রীপ্রকাশ দাশ অসিত। উপস্থিত ছিলেন পরিষদের সাবেক সভাপতি সাধন ধর, সহ-সভাপতি লায়ন আশীষ ভট্টাচার্য, অধ্যাপক অর্পণ কান্তি ব্যানার্জী, যুগ্ম সম্পাদক অ্যাড. নটু চৌধুরী, নিখিল ঘোষ, বিপ্লব চৌধুরী, শৈবাল দাশ সুমন, সজল দত্ত, বিপ্লব সেন, অ্যাড. টিপু শীল জয়দেব, সুকান্ত মহাজন টুটুল, সঞ্জয়িতা দত্ত পিংকি, বিশ্বজিত রায়, প্রিয়তোষ ঘোষ রতন, পিন্টু দত্ত তমাল, অ্যাড. সুব্রত শীল রাজু, রিপন রায় চৌধুরী, দীপ্ত সিংহ, সাজু চৌধুরী, জয়ন্ত তালুকদার, রাজন দাশ, অসিক দত্ত, শ্যামল চৌধুরী, অসিম দে, অয়ন ধর, পৌলম দেব প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনারীর প্রতি সহিংসতা রোধে একযোগে কাজ করতে হবে
পরবর্তী নিবন্ধমাতৃত্ব ভাতাভোগীদের নিয়ে হেলথ ক্যাম্প