করোনামুক্ত হয়ে ছেলের কাছে ফিরলেন শুভশ্রী

| বৃহস্পতিবার , ৬ মে, ২০২১ at ১০:২৮ পূর্বাহ্ণ

করোনামুক্ত হয়ে ছেলের কাছে ফিরে আনন্দে ভাসছেন শুভশ্রী রাজ ও শুভশ্রীর সঙ্গে ছোট্ট ইউভান মাত্র ৭ মাস বয়সী সন্তানকে দূরে রাখার কষ্ট হয়তো মা ছাড়া অন্য কেউ বুঝবেন না। তেমনি কষ্ট সহ্য করে করোনা আক্রান্ত হওয়ায় দুই সপ্তাহেরও বেশি সময় ধরে ছোট্ট ছেলেকে দূরে রাখতে হয়েছে টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। অবশেষে এই তারকা ও তার ছেলের মুখে হাসি ফুটেছে। ১৭ দিন পর একে অপরের দেখা পেয়েছেন। আর এতদিন পর ইউভানকে কাছে পেয়ে আনন্দে ভাসছেন শুভশ্রী। খবর বাংলানিউজের।
‘পরিণীতা’খ্যাত এই অভিনেত্রী করোনামুক্ত হয়েছেন। আইসোলেশন শেষ করে চিকিৎসকের পরামর্শে ফিরেছেন আগের মতো সাধারণ জীবনে। এ প্রসঙ্গে শুভশ্রী বলেন, আমি এখন একদম ফিট। আমার আইসোলেশন শেষ হয়েছে। চিকিৎসকের পরামর্শেই আবার স্বাভাবিক জীবনযাত্রায় ফিরেছি।
গত ২০ এপ্রিল শুভশ্রী সামাজিক মাধ্যমে জানান, তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ওই একই দিনে আরেক টলিউড তারকা জিতও ভাইরাসের আক্রান্ত হওয়ার কথাটি জানিয়েছিলেন। তবে নায়ক ভাইরাসমুক্ত হয়েছেন কিনা, তা এখনো জানাননি।
শুভশ্রী আক্রান্ত হওয়ার সময় তার স্বামী পরিচালক রাজ চক্রবর্তী ব্যস্ত ছিলেন নির্বাচন নিয়ে। তাই তখন ইউভান ছিল বাড়ির কেয়ারটেকারের কাছে। রাজ তৃণমূলের প্রার্থী হয়ে নির্বাচনে ব্যারাকপুর থেকে বিধায়ক নির্বাচিত হয়েছেন।

পূর্ববর্তী নিবন্ধএবার কাজ হারালেন কঙ্গনা
পরবর্তী নিবন্ধঈদে বিটিভির বিশেষ চার নাটক