কপিল শর্মাকে পুলিশের সমন

| শুক্রবার , ৮ জানুয়ারি, ২০২১ at ৬:১০ পূর্বাহ্ণ

ভারতের জনপ্রিয় কমেডি তারকা কপিল শর্মাকে থানায় তলব করেছে মুম্বাই পুলিশ। গাড়িতে নকল নেমপ্লেট লাগানোর অভিযোগে তার একটি গাড়ি ইতোমধ্যে বাজেয়াপ্ত করা হয়েছে। ছোটপর্দার দর্শকপ্রিয় মুখ কপিল শর্মার বিরুদ্ধে অভিযোগ, তিনি নকল নেমপ্লেট ব্যবহার করেছেন তার গাড়িতে। মুম্বাই পুলিশের ক্রাইম ইন্টেলিজেন্স ইউনিট এ বিষয়ে তদন্ত শুরু করেছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম। পাশপাশি বাজেয়াপ্ত করা হয়েছে কপিলের গাড়ি। যদিও কপিল শর্মার পক্ষ থেকে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। খবর বাংলানিউজের।
সমপ্রতি কপিল শর্মার ঘরে দ্বিতীয় সন্তান আসছে বলে খবর পাওয়া যায়। মেয়ের এক বছর বয়স পূর্ণ হতে না হতেই এবার করওয়া চৌথের দিন প্রকাশ্যে আসে কপিলের স্ত্রী গিনি চাথরাথের বেশ কয়েকটি ছবি। সেই ছবি থেকেই কপিলের স্ত্রীর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে জল্পনা শুরু হয়। যদিও কপিল শর্মা বা গিনি চাথরাথ বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি।
ইদানিং শোনা যাচ্ছে, কপিল শর্মার শোয়ে আর দেখা যাবে না কমেডিয়ান ভারতী সিংকে। মাদক মামলায় নাম জড়ানোর পরই কপিলের শো থেকে ভারতীকে সরিয়ে দেওয়া হচ্ছে বলে খবর পাওয়া যায়। ষদিও বিষয়টি সত্যি নয় বলে দাবি করেন কৃষ্ণা অভিষেক। তিনি বলেন, তারা প্রত্যেকে কপিলের পাশে রয়েছেন। ভবিষ্যতে যা হবে, তা পরবর্তীকালে দেখা যাবে বলেও মন্তব্য তার। কপিলও বিষয়টি নিয়ে বলছেন না কিছু।

পূর্ববর্তী নিবন্ধ৭৮৬
পরবর্তী নিবন্ধসালমার স্বপ্ন সত্যি হচ্ছে