কক্সবাজার সৈকতে যুবতীকে ধর্ষণ করে গ্রেফতার কিটকট ব্যবসায়ী

কক্সবাজার প্রতিনিধি | বৃহস্পতিবার , ১ অক্টোবর, ২০২০ at ১১:৪৯ অপরাহ্ণ

কক্সবাজার সমুদ্র সৈকতে ‘প্রেমিকের সঙ্গে দেখা করতে এসে’ বুধবার রাতে ধর্ষণের শিকার হয়েছে এক যুবতী।
বৃহস্পতিবার (১ অক্টোবর) সকালে ধর্ষিতার অভিযোগ পেয়ে কক্সবাজার সদর থানা পুলিশের একটি দল ‘ধর্ষক’ কিটকট (চেয়ারছাতা) ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। পরে ঐ ‘ধর্ষকের’ চেয়ারছাতা জব্দ করে জেলা প্রশাসন।
গ্রেফতার কিটকট ব্যবসায়ী ওসমান সরওয়ার (২৬) কক্সবাজার শহরের কলাতলী সংলগ্ন আদর্শগ্রাম এলাকার আবুল বশরের ছেলে।
তাকে নারী নির্যাতন ও ধর্ষণ আইনে অভিযুক্ত করে আগামীকাল শুক্রবার আদালতে চালান দেয়া হবে বলে জানান কক্সবাজার সদর থানার পরিদর্শক (অপারেশন) সেলিমউদ্দিন।
তিনি জানান, ধর্ষণের শিকার যুবতীর আনুমানিক বয়স ১৮ বছর। তার বাড়ি চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের হাঁসের দিঘী এলাকায়।
পুলিশ জানায়, মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে ঐ যুবতী বুধবার বিকালে চকরিয়া থেকে কক্সবাজার সমুদ্র সৈকত এলাকায় প্রেমিকের সঙ্গে দেখা করতে আসেন কিন্তু ঐ যুবতী কক্সবাজার সৈকতে পৌঁছার পর থেকে তার প্রেমিকের মোবাইল ফোন বন্ধ পায়। পরে দীর্ঘ সময় ধরে অপেক্ষার পর রাত ঘনিয়ে এলে সৈকতের লাবণী পয়েন্ট এলাকায় কলিমউল্লাহর মালিকানাধীন কিটকট (চেয়ারছাতা) ভাড়া নেয়। তার চেয়ারগুলো পরিচালনা করত ভাগিনা ওসমান সরওয়ার।
সে চেয়ার ভাড়া নেয়া যুবতীর সাথে প্রথমে ভাব জমায়। পরে রাতের এক পর্যায়ে ঐ যুবতীকে নিরাপদ স্থানে পৌঁছে দেয়ার কথা বলে বিজিবির উর্মি রেস্তোরাঁর পাশে নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে।
এ ঘটনায় বৃহস্পতিবার সকালে ভুক্তভোগী যুবতী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে বলে জানান ওসি মুনীর-উল গীয়াস।
ওসি বলেন, “অভিযোগ পাওয়ার পর বৃহস্পতিবার দুপুরে কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্ট থেকে অভিযুক্ত ওসমান সরওয়ারকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ভুক্তভোগী যুবতীকে কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।”

পূর্ববর্তী নিবন্ধসন্ত্রাসী টেম্পু রৌফাবাদ থেকে গ্রেফতার
পরবর্তী নিবন্ধ`আন্তর্জাতিক অহিংস দিবস’ আজ