কক্সবাজার শহরে নিজ বাড়িতে গৃহবধূকে জবাই করে হত্যা

কক্সবাজার প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৮ মার্চ, ২০২৪ at ৫:৩৭ পূর্বাহ্ণ

কক্সবাজার শহরে নিজ বাড়িতে এক গৃহবধূকে জবাই করে হত্যা করা হয়েছে। নিহত ওই নারী চেয়ারম্যানঘাটা এলাকার আবু নাছেরের স্ত্রী। তার নাম রিনা আকতার। গত মঙ্গলবার রাত ১০টার দিকে দক্ষিণ রুমালিয়ার ছড়া চেয়ারম্যান ঘাটার নিজ বাড়িতে এই ঘটনা জানাজানি হয়। তবে স্থানীয় ও প্রতিবেশীরা বলছেন, বাড়িতে ডাকাতির উদ্দেশে তারাবি নামাজের সময়েই এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটতে পারে।

স্থানীয় ও প্রতিবেশী সূত্রে জানা যায়, নিহতের স্বামী মাওলানা আবু নাছের স্থানীয় একটি মসজিদে তারাবির নামাজ পড়ান। তাদের দুই ছেলে চট্টগ্রামে পড়াশোনা করে। প্রতিদিনের মতো তারাবি শেষ করে বাসায় আসলে স্ত্রীর মুখ বাঁধা ও গলা কাটা লাশ পড়ে থাকতে দেখেন নাছের। মাওলানা নাছের স্ত্রীকে নিয়ে নিজের তিন তলা ভবনের দ্বিতীয় তলায় থাকতেন।

প্রতিবেশীরা জানান, ঘরের আলমারির তালা ভাঙা অবস্থায় দেখা গেছে। হত্যাকারী তাকে জবাই করার পর স্বর্ণ ও নগদ টাকা লুট করেছে বলে ধারণা করা হচ্ছে। লাশের পাশে একটি রক্তাক্ত দা দেখতে পান তারা। পরে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ওসমান সরওয়ার টিপু জানান, নাছেরের স্ত্রী হত্যা এবং বাড়িতে স্বর্ণ লুটের খবর শোনে তিনি ঘটনাস্থলে যান। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ওসি রকিবুজ্জামান বলেন, এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী আবু নাছেরকে ও তিন প্রতিবেশীকে হেফাজতে নিয়েছে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধখসরু শাহাদাত বক্করসহ ৪৫৩ জনের বিচার শুরু
পরবর্তী নিবন্ধ২৩ জোড়া ট্রেনে যাত্রী পরিবহন হবে ১৫ হাজার