কক্সবাজারে তরুণীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

কক্সবাজার প্রতিনিধি | বৃহস্পতিবার , ১৮ এপ্রিল, ২০২৪ at ৭:১৬ পূর্বাহ্ণ

কক্সবাজারের ইনানী লাভেলা রিসোর্টে গ্রুপ ট্যুরে আসা এক পর্যটক তরুণী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় নিজাম (৩৭) নামে অভিযুক্ত এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ভিকটিম ওই তরুণী বাদী হয়ে উখিয়া থানায় মামলা দায়ের করেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত ১৫ এপ্রিল ঢাকা মিরপুরের ইব্রাহিমপুর ও নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকার দুই তরুণী কক্সবাজার বেড়াতে আসেন। পরে তারা ইনানী লাভেলা রিসোর্টের ৪০২ নম্বার কক্ষটি ভাড়া নেন। পরদিন ১৬ এপ্রিল বেলা সাড়ে ১১টার দিকে এক বান্ধবী রুম থেকে বের হলে তাদের সাথে আসা পার্শ্ববর্তী ৪০১ নম্বার কক্ষে অবস্থানরত মো. নিজাম নামে এক যুবক ৪০২ নম্বার কক্ষে প্রবেশ করে। এরপর দরজা বন্ধ করে দিয়ে সেখানে থাকা তরুণীকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

ঘটনার পর ৯৯৯ নম্বারে কল দিয়ে সহযোগিতা চাইলে তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে ভিকটিমকে উদ্ধার এবং ধর্ষণে অভিযুক্ত যুবককে আটক করে পুলিশ। অভিযুক্ত নিজামের বাড়ি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৭ নম্বর ওয়ার্ড দক্ষিণ কদমতলী নয়াপাড়া গোদনাইল এলাকায়। সে স্থানীয় মৃত শামসুল হকের ছেলে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ শামিম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিম ওই তরুণী বাদী হয়ে মামলা দায়ের করেন। যার নং৩২/২০২৪। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাম্মদ সৌরভ হোসেন জানান, অভিযুক্ত নিজামকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধফিলিস্তিনের পূর্ণ সদস্যপদ নিয়ে জাতিসংঘ নিরাপত্তা পরিষদে ভোট কাল
পরবর্তী নিবন্ধঅদিতি সঙ্গীত নিকেতনের বর্ষপূতিতে বৈশাখী উৎসব কাল শুরু