কক্সবাজারে জেলা প্রশাসকের গাড়ির ধাক্কায় শিশু নিহত, মা আহত

কক্সবাজার প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৬ সেপ্টেম্বর, ২০২৪ at ২:২১ অপরাহ্ণ

কক্সবাজারের রামুতে জেলা প্রশাসকের গাড়ির ধাক্কায় পথচারি এক শিশু নিহত এবং মা আহত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টায় শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের (কক্সবাজার-টেকনাফ সড়ক) রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের কাইম্ম্যারঘোনা এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান, জেলা প্রশাসক মোহাম্মদ সালাহউদ্দিন।

নিহত শিশু মোহাম্মদ তানজিম (২) রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের সাদের পাড়ার মোহাম্মদ শাহীনের ছেলে।

ঘটনায় আহত হয়েছেন নিহত শিশুর মা রুবিনা আক্তার (৩২)।

মোহাম্মদ সালাহউদ্দিন বলেন, সকালে তিনি প্রশাসনিক কাজে গাড়িযোগে উখিয়া যাচ্ছিলেন। তাদের বহনকারি গাড়িটি রামু উপজেলার কাইম্ম্যারঘোনা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে বেপরোয়া গতির একটি মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে পথচারি মা ও সন্তানের গায়ের উপর ছিটকে পড়ে।

এ ঘটনায় মা ও শিশুটি আহত হন। পরে আমি নিজে গাড়ি থেকে নেমে সঙ্গে থাকা লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসি। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

জেলা প্রশাসক বলেন, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি আমাদের বহনকারি গাড়িটির ডান পাশে ছিল। কিন্তু মোটরসাইকেলটি আচমকা বেপরোয়া গতিতে বামে এসে আমাদের গাড়ির সাথে ধাক্কা লাগে। এতে অপ্রীতিকর এ ঘটনা ঘটেছে।

আহত ও নিহতের চিকিৎসাসহ সার্বিক সহায়তা প্রশাসন পরিবারটি পাশে থাকবেন বলে জানান মোহাম্মদ সালাহউদ্দিন।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও ) মো. আশিকুর রহমান জানান, দুর্ঘটনায় আহত দুইজনকে হাসপাতালে আনা হয়। কিন্তু হাসপাতালে আনার আগে শিশুটির মৃত্যু হয়। তার মায়ের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের লাশ হাসপাতাল মর্গে রয়েছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধটেস্ট-টি-২০ থেকে বিদায়ের ঘোষণা সাকিবের
পরবর্তী নিবন্ধচকরিয়ায় সেনা কর্মকর্তা হত্যা ঘটনায় ২৫ জনের বিরুদ্ধে দুই মামলা