কক্সবাজারে ছয়দিনে ৩ জনের আত্মহত্যা

এবার হোটেল কর্মচারীর লাশ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি | সোমবার , ৮ আগস্ট, ২০২২ at ৭:৪২ পূর্বাহ্ণ

কক্সবাজার শহরের হোটেল মোটেল জোনের হোটেল কক্ষ ও স্টাফ কোয়াটার্স থেকে গত ছয়দিনে দুইজন পর্যটকসহ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। সর্বশেষ শনিবার দিবাগত রাত ২টায় শহরের হোটেল ‘সি কক্স’ এর স্টাফ কোয়ার্টার থেকে খালেদ আশরাফ বাপ্পী (২৫) নামের এক ফ্রন্ট ডেস্ক কর্মীর লাশ উদ্ধার করা হয়। এই তিনজনই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে বলে জানিয়েছে পুলিশ।
‘আত্মহননকারী’ হোটেল কর্মী কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের দক্ষিণ নয়াপাড়ার আব্দুল গফুরের ছেলে এবং কক্সবাজার সরকারি কলেজের সম্মান তৃতীয় বর্ষের ছাত্র। তিনি শহরের হোটেল ‘সি-কঙ’-এ ফ্রন্ট ডেস্ক ম্যানেজার হিসাবে খণ্ডকালীন চাকরিরত ছিলেন বলে জানান কঙবাজার সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. সেলিম উদ্দিন।
তিনি জানান, হোটেলটির অদূরে স্টাফদের জন্য যে কোয়াটার্স রয়েছে। সেখানেই থাকতেন বাপ্পী। শনিবার রাত সাড়ে ১১টায় কাজ শেষ করে বাপ্পী সেই স্টাফ কোয়াটার্সে চলে যান। এরপর থেকে তার কোনো সাড়াশব্দ না পেয়ে সহকর্মীরা ওই ঘরে উঁকি মেরে তাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশ ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করে কঙবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের পরই মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে বলে জানান সেলিম।
উল্লেখ্য, গত মঙ্গলবার (২ আগস্ট) রাতে এবং আগেরদিন সোমবার রাতে (১ আগস্ট) শহরের পৃথক হোটেল থেকে মো. কাওসার আলম (৪১) ও সৌরভ সিকদার (৪০) নামে দুই পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়।

পূর্ববর্তী নিবন্ধনিজের ঘর ভেঙে ভূমিহীনদের জন্য নির্মিত ঘর দখল
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধুই একমাত্র নেতা যিনি সমগ্র জাতিকে ঐক্যবদ্ধ করতে পেরেছিলেন