ওমানে স্বাস্থ্যমন্ত্রী সংবর্ধিত

| রবিবার , ২৭ নভেম্বর, ২০২২ at ৯:১৩ অপরাহ্ণ

বাংলাদেশের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী জাহেদ মালিক স্বপন এমপির ওমান আগমন উপলক্ষে ওমান প্রবাসী বঙ্গবন্ধু নীতি আদর্শের বিশ্বাসী সকলকে নিয়ে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় গত ২৫ নভেম্বর।

ইঞ্জিনিয়ার মোস্তফা কামাল পাশা এবং আলহাজ্ব শাহাবুদ্দিনের নেতৃত্বে আয়োজিত এই সংবর্ধনা সভায় অংশ নেন বাংলাদেশ সোশ্যাল ক্লাব ওমানের নেতৃবৃন্দ, আওয়ামী লীগের নেতৃবৃন্দ, বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ, যুবলীগের নেতৃবৃন্দ, চট্টগ্রাম সমিতি, নোয়াখালী উইংস, এনআরবি সিআইপি এসোসিয়েশনের নেতৃবৃন্দ এবং বাঙালি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

সম্বর্ধনা সভায় সভাপতিত্ব করেন ইঞ্জিনিয়ার মোস্তফা কামাল পাশা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাস মাসকাটের রাষ্ট্রদূত নাজমুল ইসলাম।

এ আর সবুজ শিকদার এবং মো. রোকন উদ্দিনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন আব্দুল ওয়াদুদ, নুরুল আমিন, ইউনুস হোসাইন, ইয়াকুব ইউনুস, ইফতেখারুল হাসান চৌধুরী, বাংলাদেশ সোশ্যাল ক্লাবের সাধারণ সম্পাদক এম এন আমিন, আলহাজ্ব শাহাবুদ্দিন, ওয়ার্ল্ড এনআরবি সিআইপি অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইয়াসিন চৌধুরী, বাংলাদেশ সোশ্যাল ক্লাবের চেয়ারম্যান সিরাজুল হক।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন।

অনুষ্ঠানে মন্ত্রীর উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. নোমান।

পূর্ববর্তী নিবন্ধটেকনাফের বদিকে পিষে দিতে চাইল পাগলা মহিষ
পরবর্তী নিবন্ধ২৪ বছর পর বিশ্বকাপে জয়ের স্বাদ মরক্কোর