ওমরগণি এমইএস কলেজ এক্স ক্যাডেট ফোরামের সভা

| বৃহস্পতিবার , ৪ এপ্রিল, ২০২৪ at ১০:৩৯ পূর্বাহ্ণ

ওমরগণি এম ই এস কলেজ এক্স ক্যাডেট ফোরাম (ওসিইসিএফ) এর উদ্যোগে গত ৩০ মার্চ সংগঠনটি ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে। আয়োজনে প্রাক্তন ক্যাডেট সংগঠক হিসেবে অবদান রাখায় বাংলদেশ ইয়ুথ ক্যাডেট ফোরাম (বিওয়াইসিএফ) এর চেয়ারম্যান শাহ্‌ মুজিবুল হককে ওসিইসিএফ সম্মাননা প্রদান করা হয়। তার পক্ষে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন বিওয়াইসিএফ’র কেন্দ্রীয় সহসভাপতি রাসেল আহমেদ। এছাড়া মাদক নির্মূলে সক্রিয় অবদানের জন্য হেল্প মাদকাসক্তি পুনর্বাসন কেন্দ্রের পরিচালক মোরশেদ আলম শিপনকে ওসিইসিএফ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

আয়োজনে প্রধান অতিথি ছিলেন ওমরগণি এমইএস কলেজের অধ্যক্ষ আ ন ম সরওয়ার আলম। বিশেষ অতিথি ছিলেন চবি দর্শন বিভাগের প্রাক্তন সভাপতি লে. কর্নেল (অব.) প্রফেসর ড. এম শফিকুল আলম, নিজামপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মেজর (অব.) বিটিএফও মো. রফিক উদ্দিন, ওমরগণি এমইএস কলেজের উপাধ্যক্ষ রেজাউল করিম সিদ্দিকী, ব্যাটালিয়ন কমান্ডার ক্যাপ্টেন কাজী নাজমুল হুদা।

ওসিইসিএফ প্রতিষ্ঠাতা সভাপতি সিইউও (অব.) মিজানুর রহমান সজীবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সিইউও (অব.) মো. আশিকুর রহমানের পরিচালনায় প্রধান বক্তা ছিলেন লে. আবু নঈম মো. ইব্রাহিম চৌধুরী। চ্যানেল আই সেরাকন্ঠ শিল্পী ও প্রাক্তন ক্যাডেট মো. যায়ান আবেদীন ও আইরিন সুলতানা অনুষ্ঠান সঞ্চালনা করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধজীবনের প্রতিটা ক্ষেত্রে সংযমী হওয়ার আহ্বান
পরবর্তী নিবন্ধরাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের দাফন সম্পন্ন