ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে

স্বাধীনতা দিবসের সভায় ডা. শাহাদাত

| রবিবার , ২৬ মার্চ, ২০২৩ at ৫:২৪ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিএনপি হচ্ছে মুক্তিযুদ্ধের দল। আওয়ামী লীগ ইতিহাসকে বিকৃত করে মিথ্যাচার করছে। ইতিহাস বিকৃত করে প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নাম মুছে ফেলা যাবে না। মুক্তিযোদ্ধারা কারো রক্ত চক্ষুকে ভয় করেনা। আগামী দিনে দেশের স্বাধীনতা, গণতন্ত্র, ভোটার অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে।

তিনি গতকাল শনিবার দলীয় কার্যালয় নাসিমন ভবনে চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদানকালে সভাপতির বক্তব্যে এ কথা বলেন। মহানগর বিএনপির সদস্য সচির আবুল হাশেম বক্কর বলেন, মুক্তিযোদ্ধারা যে বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন সে স্বপ্ন পূরণ হয়নি। দেশের গণতন্ত্রের ওপর বারবার হামলা হয়েছে, দেশে সরকার এবং বিচার বিভাগের প্রতি মানুষের আস্থা নেই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সি. যুগ্ম আহবায়ক এম এ আজিজ, যুগ্ম আহবায়ক এস এম সাইফুল আলম, শফিকুর রহমান স্বপন, কাজী বেলাল উদ্দিন, ইয়াছিন চৌধুরী লিটন, মো. শাহ আলম, ইসকান্দর মির্জা, আবদুল মান্নান, হারুন জামান, এস এম আবুল ফয়েজ, মো. কামরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা হাজী হোসেন, ফয়জুল ইসলাম, মোহাম্মদ ইউনুস, মো. হারুন, মো. ইসলাম, সিদ্দিক আহমেদ, ওসমান গনি বাদশা, জানে আলম, আবুল কাশেম, মোহাম্মদ মতিউর রহমান, আব্দুস সবুর, জাকির হোসেন, খলিলুর রহমান, আব্দুর রশিদ, আব্দুল জব্বার কালু, আনোয়ার হোসেন।

পূর্ববর্তী নিবন্ধস্বাধীনতাকে অর্থবহ করে তুলতে একযোগে কাজ করতে হবে
পরবর্তী নিবন্ধদৃষ্টির যুক্তিতর্কে তারুণ্য আন্তঃক্লাব বিতর্ক প্রতিযোগিতা উদ্বোধন