এমপি পদে প্রার্থী হতে বাঁশখালী উপজেলা চেয়ারম্যান গালিবের পদত্যাগ

বাঁশখালী প্রতিনিধি | সোমবার , ২০ নভেম্বর, ২০২৩ at ৫:৪২ পূর্বাহ্ণ

আগামী জাতীয় সংসদ নির্বাচনে এমপি পদে প্রার্থী হতে বাঁশখালী উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী। গতকাল রোববার দুপুরে বিষয়টি চেয়ারম্যান নিজে নিশ্চিত করেন।

জানা যায়, নির্বাচনে বাঁশখালী থেকে আওয়ামী লীগ মনোনীত এমপি পদে প্রার্থী হতে উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন তিনি। গত শনিবার আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আক্তার জানান, উপজেলা পরিষদের চেয়ারম্যান চট্টগ্রামের জেলা প্রশাসকের মাধ্যমে মন্ত্রণালয়ের সচিব বরাবরে পদত্যাগের আবেদন করেছেন।

বাঁশখালীর সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মরহুম সুলতান উল কবির চৌধুরীর পুত্র চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী ২০১৯ সালের ৩১ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসাবে চেয়ারম্যান নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছিলেন।

এদিকে চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী পদত্যাগ করায়, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের নির্দেশনা এলেই চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করবে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমী।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধএক প্রশ্নপত্রে অনেক বিতর্ক