এমপি জাফরের স্ত্রীর সম্পদের অনুসন্ধানে দুদক

চকরিয়া প্রতিনিধি | শুক্রবার , ৫ আগস্ট, ২০২২ at ৭:০০ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়া পৌরসভার পালাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ও কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য জাফর আলমের স্ত্রী শাহেদা বেগমের অর্জিত সম্পদের অনুসন্ধানে তদন্ত শুরু করার একটি নির্দেশনা দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। ইতোপূর্বে এই শিক্ষিকার বিরুদ্ধে সরকারি জমি দখল, জলমহাল দখল, চাঁদাবাজি, মাদকের কারবার, অবৈধভাবে বালু উত্তোলন করে অবৈধভাবে কোটি টাকার সম্পদ অর্জনের অভিযোগ করা হয়। এরই পরিপ্রেক্ষিতে দুদক কঙবাজার জেলা সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক মো. মনিরুল ইসলাম তদন্ত শুরু করার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে ২১ জুলাই ২০২২ ইং দুর্নীতি দমন কমিশন (দুদক) প্রধান কার্যালয়ের উপ-পরিচালক (অনু: ও তদন্ত-৫) খান মো. মাজানুল ইসলাম স্বাক্ষরিত দাপ্তরিক আদেশ দেওয়া হয় কঙবাজারের উপ-পরিচালককে।

এদিকে এমপি’র স্ত্রীর বিরুদ্ধে দুদকের অনুসন্ধান শুরু হওয়া সংক্রান্ত অফিস আদেশটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষের মধ্যে তুমুল আলোচনা চলছে।

অভিযুক্ত শিক্ষিকা শাহেদা বেগম দাবি করেছেন, তিনি একজন শিক্ষক। তার বিরুদ্ধে আনীত অভিযোগ উদ্দেশ্যপ্রণোদিত। এ সব অভিযোগের সাথে তার বিন্দুমাত্র সম্পৃক্ততা নেই।

হয়রানি করার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে বলে জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধবউ সাজতে গিয়ে গলায় পেঁচিয়ে গেল ওড়না
পরবর্তী নিবন্ধকলকাতায় কারাতে স্বর্ণপদক পেল চট্টগ্রামের সৃজন